টলিউড

‘এখনকার মেয়েরা একটু অসুবিধা হলেই মরে যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছে, এটা ঠিক নয়’! পরপর তিন অভিনেত্রীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

শুরু হয়েছিল ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পল্লবী দেকে দিয়ে। তারপরে চলতি মাসে আরো দুজন প্রতিভাবান মডেল ও অভিনেত্রীর মৃত্যুর খবর জানতে পেরেছেন নেটিজেনরা। এবং এই তিনজনই স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন। বলাই বাহুল্য পরপর পল্লবী দে, মঞ্জুষা নিয়োগী এবং বিদিশা দে মজুমদারের মৃত্যুর খবর শুনে রীতিমতো আতঙ্কিত হয়ে উঠেছেন নেটিজেনরা।

এবার তার মধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউডের বর্ষিয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীকে। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন এখনকার মেয়েরা টলিউড ইন্ডাস্ট্রিতে অল্প সাফল্য পাওয়ার পরেই নিজেদেরকে রীতিমতো সেলিব্রেটি ভাবতে শুরু করে। যে কারণে ব্যর্থতা অতি সহজে গ্রহণ করতে পারে না তারা। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন হয়তো তাদের কাজের অভাব ছিল কারণ তাদের মধ্যে প্রতিভা ছিল না।

সে ক্ষেত্রে তাদের পেশা বদল করা কিংবা বারংবার চেষ্টা করে যাওয়া উচিত ছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। বলাইবাহুল্য এদিন তার সঙ্গে একমত হতে দেখা গেছে নেটিজেনদের একটি বড় অংশকে। অভিনেত্রী আরো জানিয়েছেন নিজের পরিবারের কথা না ভেবে জীবনের সামান্য মাত্র অসুবিধা হলেই যেভাবে আজকালকার মেয়েরা মৃত্যুর সিদ্ধান্ত নিচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে তিনি মনে করেন।

Back to top button