ভাইরাল

অভিনয়, কনটেন্ট ক্রিয়েটিং সব ছেড়ে সাঁতারু হয়েছেন দ্য বং গাই কিরণ! ভক্তদের শেখালেন কীভাবে সাঁতার কাটতে হয়?

সোশ্যাল মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় দ্য বং গাই কিরণ দত্ত। সোশ্যাল মিডিয়া জুড়ে প্রচুর ফ্যান ফলোয়ার্স তার। একজন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটার থেকে তিনি এখন বাংলা চলচ্চিত্র জগতে প্রবেশ করেছেন। তাই তার অনুরাগী সংখ্যাও আরও দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। এক সময় বাংলা চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে ট্রোল করতেন, রোস্ট করতেন কিরণ দত্ত। কিন্তু এই ট্রোল করতে করতেই তিনি আজ বাংলা চলচ্চিত্রের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠলেন। যে দিতিপ্রিয়া রায়ের স্টেজে উঠে কলঙ্কিনী রাধা গান গাওয়া নিয়ে তিনি একসময় রোস্ট ভিডিও করেছিলেন সেই দিতিপ্রিয়া রায়ের সাথেই ছবিতে অভিনয় করছেন কিরণ।

ইঞ্জিনিয়ারিংয়ের মেধাবী ছাত্র কিরণ কনটেন্ট ক্রিয়েটর থেকে বর্তমানে ওয়েব সিরিজ, বাংলা ছবিতে যোগ দিয়েছেন। পরিচালক পাভেলের ছবি ‘কলকাতা চলন্তিকা’ তে অভিনয় করছেন তিনি। আগামী ২৬ শে আগস্ট এই ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে কিরণ দত্ত ছাড়াও রয়েছেন দিতিপ্রিয়া রায় খরাজ মুখোপাধ্যায়, সৌরভ দাস, অনামিকা সাহা, অপরাজিতা আঢ্যর মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। অভিনেতা হিসেবে কীভাবে কিরণকে দেখবেন তার দর্শকরা তা নিয়ে সবাই যখন কৌতুহল এবং আগ্রহের সঙ্গে দিন যাপন করছেন তখনই একটি নতুন ভিডিও পোস্ট করলেন দ্য বং গায় কিরণ দত্ত। ভিডিওতে সম্পূর্ণ অন্য মেজাজে দেখা গেল তাকে।

সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি সুইমিং পুলের জলে ডুব দিচ্ছেন। সুইমিং পুলে ডুব দিয়ে জলের ভেতর সাঁতার কেটে অন্যদিকে চলে যান কিরণ দত্ত। সাঁতার কাটার আগে অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দেন,“ হ্যালো বন্ধুরা আজ আমি তোমাদের শেখাব কীভাবে ডুব সাঁতার দিয়ে অনেক দূর চলে যেতে হয় এটা তোমাদের কাজে লাগতে পারে তো আমরা শুরু করি।” এটি বলার সাথে সাথে সাঁতার কাটতে শুরু করেন কিরণ আর তাকে আর চারপাশে কোথাও দেখা যায় না।

Back to top button