টলিউড

সুপারস্টার দেবকে ব্যায়াম শিখিয়ে দিচ্ছেন প্রেমিকা রুক্মিণী, তুমুল ভাইরাল হল দুজনের ভিডিও

টলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম একটি জুটি হলো দেব এবং রুক্মিণীর জুটি। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক রয়েছেন তারা। আবার অনেকেই তাদের বিবাহিত বলেও ভুল করেন কখনো কখনো। কিন্তু এখনো পর্যন্ত তাদের বিয়ের কোন খবর পাওয়া যায়নি। দীর্ঘ কয়েক বছর ধরেই তারা সম্পর্কে রয়েছে কিন্তু কবে বিয়ে করবে তা নিয়ে কোন আলোচনা এখনো করেনি। ভক্তরা অধীর আগ্রহে বসে আছেন কবে দুজনকে একসঙ্গে বিয়ের পিঁড়িতে দেখবেন তারা তার জন্য। রিল লাইফে বিয়ে হয়ে গেল রিয়েল লাইফে এখনো অব্দি বিয়ের নাম গন্ধ নেই দুজনের। দিব্যি একসঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তারা।

দুজনকে একাধিকবার বেশ কিছু ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে। সেই সমস্ত ছবি সুপারহিট হয়েছে প্রতিবারই। সম্প্রতি মুক্তি পাওয়া কিসমিশ ছবিও সিনেমা হলে দারুন সাফল্য পেয়েছে। মাঝেমধ্যেই দেব এবং রুক্মিণীর একসাথে যে কোন ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ‘MRtv Bangla’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে দেব এবং রুক্মিণী একসঙ্গে ব্যায়াম করছেন। রুক্মিণী দেব কে পদে পদে দেখিয়ে দিয়েছে কিভাবে কি করতে হবে এবং দেব রুক্মিণী কে অনুসরণ করেই সে ব্যায়াম করছে। সম্প্রতি এই ভিডিওটি youtube এর প্ল্যাটফর্মের ভাইরাল হয়েছে। দেড় হাজারের কাছাকাছি মানুষ ইতিমধ্যে এই ভিডিওটি দেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button