ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ইউটিউবার কিরণ দত্তের মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের রেজাল্ট! নাম্বার দেখে চোখ কপালে নেটিজেনদের, ‘এতো জিনিয়াস’, প্রশংসা অনুগামীদের

সম্প্রতি মুক্তি পেয়েছে মাধ্যমিকের রেজাল্ট। যা নিয়ে স্বাভাবিকভাবেই বেশ চাঞ্চল্য পরে গিয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই মাধ্যমিকের রেজাল্ট নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দিকে গেল জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্টের মাধ্যমে কিরণ জানিয়েছেন তিনি বিশ্বাস করেন মাধ্যমিকের ফলাফল কারোর জীবন নির্ধারণ করতে পারেনা। কারণ পরবর্তীকালে এই ফলফলের আর সেরকম কোনো গুরত্ব নেই এমনটাই মনে করেন কিরণ। তবে তার পাশাপাশি এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করেন প্রথাগত শিক্ষা ভীষণই দরকার। কারণ এটি অনেক রকম ভাবে সাহায্য করে আমাদের। এদিন পোস্টের সাথে নিজের রেজাল্টের ছবিও প্রকাশ করতে দেখা গেছে তাকে। বলাইবাহুল্য কিরণ দত্তের মাধ্যমিকের ফলাফল দেখে চোখ কপালে নেটিজেনদের। কারণ সব বিষয়েই দারুন ফলাফল করতে সক্ষম হয়েছিলেন তিনি।

তবে উচ্চমাধ্যমিকের রেজাল্ট ততটা ভালো হয়নি বলে এদিন জানিয়েছেন কিরণ। কারণ হিসেবে তিনি জানিয়েছেন প্রেমে পড়ার পাশাপাশি সিলেবাসের চাপটাও বেশ ভারী হয়ে উঠেছিল। তবে এদিন সকলের সামনে যেভাবে তিনি নিজের রেজাল্টের ছবি প্রকাশ করেছেন, তা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে। পাশাপাশি তার সাফল্য কামনা করতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button