Story

‘হোটেলের ঘরে প্রযোজকের নোংরামির শিকার হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার’! সামনে এল অভিনয় জগতের আরেক অন্ধকার কাহিনী

এই মুহূর্তে একের পর এক টলিউডের সঙ্গে জড়িত অভিনেত্রী এবং মডেলদের মৃত্যুর খবর পাচ্ছেন নেটিজেনরা। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনয় জগতে প্রথম প্রবেশ করার পর তাকে ঠিক কতটা সংগ্রাম করতে হয়েছিল সে কথা প্রকাশ্যে আনলেন টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন মাত্র কুড়ি বছর বয়সে শুটিং করছিলেন তিনি একটি সিনেমার। যেখানে বাবাকে ছাড়াই মুম্বাই যেতে হয়েছিল তাকে। সেখানেই আচমকা তার হোটেলের ঘরে ঢুকে আসেন সেই সিনেমার প্রযোজক এবং রীতিমত জোর করতে থাকেন তাকে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য। অভিনেত্রী জানিয়েছেন যেহেতু তার বয়স অত্যন্ত কম ছিল সে কারণে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত প্রযোজকের স্ত্রী ফোন করায় পালানোর সুযোগ পেয়ে যান অভিনেত্রী এবং ছুটে গিয়ে হোটেলে দরজা খুলে দিয়েছিলেন তিনি। এদিন তার অভিজ্ঞতা শোনার পর নেটিজেনদের একটি বড় অংশ তার সাহসিকতাকে বাহবা দিয়েছেনম পাশাপাশি অভিনেত্রী তার সঙ্গে ঘটা দুর্ব্যবহারের কথা নিজের মধ্যে চেপে না রেখে সকলের সামনে তুলে ধরেছেন, তার জন্য প্রশংসা কুড়িয়েছেন নেটদুনিয়ার বাসিন্দাদের কাছ থেকে।

Back to top button