টলিউড

‘হু ইজ স্বাগতালক্ষ্মী, বেরিয়ে যান এখন থেকে’! বিয়েবাড়ি গিয়ে চূড়ান্ত অপমানিত হলেন গায়িকা স্বাগতালক্ষ্মী দাসগুপ্ত, অপমান করে তাড়ানো হলো জনপ্রিয় গায়িকাকে

এই মুহূর্তে সদ্যপ্রয়াত গায়ক কেকে কে নিয়ে গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্য ঘিরে তুমুল শোরগোল চলছে সোশ্যাল মিডিয়ায়। রুপঙ্কর কলকাতায় আগত অতিথি শিল্পীকে যথেষ্ট সম্মান দেখাননি, পাশাপাশি তাকে অকারণে অপমান করেছেন, এমনটাই অভিযোগ নেটিজেনদের। যদিও শেষ পর্যন্ত সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চেয়েছেন গায়ক, তবে ক্ষোভ মেটেনি কেকের অনুগামীদের। এবার তার মধ্যেই চূড়ান্ত অপমানিত হলেন গায়িকা স্বাগতালক্ষ্মী দাসগুপ্ত। জানা গিয়েছে এদিন একটি বিয়েবাড়িতে উপস্থিত হয়েছিলেন গায়িকা।

বলাই বাহুল্য জনপ্রিয় এই গায়িকাকে দেখে সকলে সেলফি তোলার জন্য ভিড় করে ছিলেন। সেসময় বিয়েবাড়িতে উপস্থিত ছিলেন বর কনে সহ অন্যান্যরা। তবে বর বৌয়ের উপর থেকে উপস্থিত অতিথিদের নজর সরে যেতেই চিৎকার করে ওঠেন কনের মা। চিৎকার করে সকলের সামনেই তিনি জানতে চান স্বাগতালক্ষ্মী কে। পাশাপাশি গায়িকাকে বিয়ে বাড়ি থেকেও বেরিয়ে যেতে বলেন তিনি।

জানা গিয়েছে এর পর এক মুহূর্ত নষ্ট না করে ওই বিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান গায়িকা। পাশাপাশি ওই মহিলার বিরুদ্ধে তিনি আইনত কোনো ব্যবস্থা নেবেন না এমন সিদ্ধান্ত নিয়েছেন গায়িকা। তবে গায়ক রূপঙ্কর বাগচীর কারণেই গায়িকাকে এই অপমানের সম্মুখীন হতে হলো কিনা এখন সেই প্রশ্ন ভাবাচ্ছে নেটিজেনদের।

Back to top button