বাংলা সিরিয়াল

চরম দুঃসংবাদ অনুগামীদের জন্য! ‘মিঠাই’য়ে আর দেখতে পাওয়া যাবেনা অভিনেত্রী অর্কজা আচার্য্যকে, ধারাবাহিক থেকে বিদায় নিলেন ছোটপর্দার ‘ধারা’, হতাশ অনুগামীরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায় ছাড়াও এই ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকের। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী অর্কজা আচার্যও। এর আগে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে তাকে কাজ করতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকে তার ধারা চরিত্রটি দারুন পছন্দ হয়েছিল দর্শকদের। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি আর কাজ করবেন না এই ধারাবাহিকটিতে। বরং খুব শীঘ্রই নতুন ভাবে তাকে দেখতে পাবেন দর্শকরা। বলাই বাহুল্য এই খবর পাওয়ার পরেই নেটদুনিয়ার মাধ্যমে হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন অভিনেত্রীর অভিনয় ‘মিঠাই’ ধারাবাহিকটিতে দেখার জন্য মুখিয়ে থাকতেন তারা।

কিন্তু অভিনেত্রীকে আর এখানে দেখতে পাওয়া যাবেনা শুনে তার অনুগামীরা যারপরনাই দুঃখ পেয়েছেন। তবে এদিন অভিনেত্রী পাশে পেয়েছেন অনুগামীদের অনেককেই। যারা জানিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকে তাকে না দেখে তারা দুঃখ পেলেও তারা অভিনেত্রীর নতুন কাজ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button