বাংলা সিরিয়াল

‘শাশুড়ির চাপে মাথা না নুইয়ে প্রতিবাদ করলো মুমু দিদি’! পনপ্রথার বিরুদ্ধে সামাজিক বার্তা দিয়ে দর্শকদের মন জয় করলো ‘এই পথ যদি না শেষ হয়’

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। অন্বেষা হাজরা অভিনীত এই ধারাবাহিকটি দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়। যদিও এর আগে বেশ কয়েকবার অবাস্তব গল্প দেখানোর দায়ে অভিযুক্ত হতে হয়েছে ধারাবাহিকটিকে।

তবে এই মুহূর্তে অসাধারণ একটি সামাজিক বার্তা দিয়ে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি। প্রসঙ্গত এতদিন ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছিলাম ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র মুমু দিদির বিয়ের আগে তার শ্বশুরবাড়ির পক্ষ থেকে নানান দাবি রাখা হয়েছিল তার পরিবারের সামনে। তবে এবার পণপ্রথার বিরুদ্ধে রীতিমতো প্রতিবাদ করতে দেখা গেল ধারাবাহিকের এই অতি গুরুত্বপূর্ণ চরিত্রটিকে।

পাশাপাশি কিভাবে আইনত অন্যায় হওয়া সত্ত্বেও পণপ্রথার মত জঘন্য একটি কাজ আজও ক্রমাগত ঘটে চলেছে তা তুলে ধরার জন্য দর্শকদের কাছে উদার প্রশংসা পেয়েছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। এদিন কমেন্টের মাধ্যমে দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন অন্যান্য ধারাবাহিকে যখন সামাজিক অবক্ষয়কে তুলে ধরা হয় সেখানে সামাজিক বার্তা দিয়ে সত্যিই অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি।

Back to top button