Story

‘আজও তাকে দেখতে লাগে ১৫ এর কিশোরী! অভিনয় জগতে ২৬ বছর পার করেও বয়স যেন থমকে রয়েছে অভিনেত্রী জুন মালিয়ার

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী জুন মালিয়াকে। তবে ছোটপর্দা নয়, বরং ‘লাঠি’ সিনেমার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী। এবং আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জুন জানিয়েছেন ২৬ বছর অতিক্রান্ত করে ফেলেছেন তিনি এই বিনোদন ইন্ডাস্ট্রিতে।

তবে আজ তার পোস্ট দেখার পর অনুগামীদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রীকে দেখে কিন্তু বোঝার উপায় নেই, কারণ আজও তাকে দেখলে অল্পবয়সী একজন কিশোরী মনে হয়, এমনটাই দাবি তার অনুরাগীদের। তবে বর্তমানে অভিনয়ের পাশাপাশি সমানভাবে রাজনীতি এবং সংসার সামলাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তিনি বর্তমানে ২ সন্তানের মা এবং রাজ্যের শাসক দলের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদে আসীন রয়েছেন। এদিন নিজের এই দীর্ঘ যাত্রা নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন কিশোরীর চরিত্র দিয়ে শুরু করে বহুরকম চরিত্র তিনি করে ফেলেছেন এই ২৬ বছরে।

পাশাপাশি ‘গাঁটছড়া’ সিরিয়ালের সাফল্যের জন্যও সকলকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে তাকে। এদিন অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকে অভিনেত্রীর কাজ থেকে স্পষ্ট হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রিতে ২৬ বছর কাটিয়ে ফেললেও আজও ভালো কাজের জন্য সমান খিদে বজায় রয়েছে তার।

Back to top button