টলিউড

‘বরটা বড়ই বোকা, কেন নড়লো মাথার পোকা?’! কেকে-বিতর্কের মধ্যেই এবার কবিতা লিখে স্বামীকে ‘বোকা’ বললেন গায়ক রূপঙ্কর-পত্নী চৈতালি লাহিড়ী

সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন মাসখানেক আগেই যে কলকাতায় অনুষ্ঠান করতে আসতে চলেছেন জনপ্রিয় বলিউড গায়ক কেকে। তাকে দেখার জন্য বলাই বাহুল্য চূড়ান্ত উন্মাদনা তৈরি হয়েছিল অনুগামীদের মধ্যে। এরপর গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছিল জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। তিনি জানিয়েছিলেন কেকে কে নিয়ে এই উন্মাদনার কারণ তিনি বুঝতে পারছেন না।

পাশাপাশি তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারে এমন মন্তব্যও করতে দেখা গিয়েছিল তাকে। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত আক্রমণের শিকার হতে হয় গায়ক এবং তার পরিবারকে। নেটিজেনদের একটি বড় অংশ যখন চাইছিলেন রূপঙ্কর প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করুন ঠিক সেই সময়ে আরও একটি টিভি সাক্ষাৎকারে গায়ক রূপঙ্কর বাগচী জানিয়েছিলেন কেকে কে তিনি চেনেন না।

তবে শেষ পর্যন্ত এদিন সংবাদমাধ্যমের সামনে ক্ষমা প্রার্থনা করতে দেখা গিয়েছে এই বিতর্কিত গায়ককে। এবার সোশ্যাল মিডিয়ায় একটি কবিতা পোস্ট এর মাধ্যমে কেমন ভাবে আচমকাই তাদের জীবন বদলে গেছে সে কথা তুলে ধরতে দেখা গেল রূপঙ্কর বাগচী স্ত্রী চৈতালি লাহিড়ীকে। তবে তার পাশাপাশি এদিন নিজের স্বামীকে বোকা বলেও সম্বোধন করেছেন তিনি নিজের কবিতায়। সব মিলিয়ে এই মুহূর্তে আলোচনার শীর্ষে উঠে এসেছেন রূপঙ্কর বাগচী।

Back to top button