বাংলা সিরিয়াল

‘টাকা কখনো ঠকায় না, সবাই ছেড়ে গেলেও টাকা যায়না’! নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী দেবচন্দ্রিমার ভিডিও, অভিনেত্রীর পাশে দাঁড়ালেন অনুগামীরা

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। পাশাপাশি বর্তমানে তিনি কাজ করছেন স্টার জলসা নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে। এছাড়াও ইউটিউবে দারুণ জনপ্রিয় অভিনেত্রী। নিজের চ্যানেলের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের নানান মতামত অনুগামীদের সামনে তুলে ধরতে দেখা যায় তাকে।

এবার তেমনই একটি ভিডিও তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, যেখানে অভিনেত্রীর জীবন সম্পর্কে নিজের মতামত ব্যক্ত করেছেন। প্রসঙ্গত এদিনের ভাইরাল হওয়া ভিডিওয় অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে যে আমাদের জীবন থেকে অনেক সময়ই অনেক মানুষ আমাদেরকে ছেড়ে চলে যায়। তবে টাকা কখনোই আমাদের ছেড়ে যাবে না বলে দাবি করেছেন অভিনেত্রী।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন তিনি মনে করেন টাকা থাকলেই সুখী হওয়া সম্ভব। কারণ তখন বেড়াতে যাওয়া থেকে শুরু করে আরো নানান কাজ করা যায় টাকার সাহায্য নিয়ে এবং সে ব্যাপারে পাশে কাউকে লাগেনা বলে দাবি করতে দেখা গেছে তাকে। তবে সম্প্রতি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছিলেন তার পুরো ভিডিওটি থেকে কেটে শুধু মাত্র এই টুকু বক্তব্য ভাইরাল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি নিজের জীবন থেকেই এই বক্তব্য রেখেছেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

Back to top button