বলিউড

মানুষ কে মানুষ বলে ভাবেন না সালমান! ফটো তুলতে আসা ভক্তকে পাত্তায় দিলেন সালমান, ফ্যানদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন সকলের প্রিয় ভাইজান

বলিউডে সালমান খানকে নিয়ে চর্চা তো চলতেই থাকে। মাঝে মাঝে তিনি নানা কর্মকাণ্ডের জন্য বিতর্কের মুখে পড়েন এবং খবরের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি আরও একবার সেরকমই একটি ভিডিও ভাইরাল হলো ভাইজানের। সম্প্রতি IIFA অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য দুবাই পারি দিচ্ছিলেন সালমান খান এবং তার জন্যই তাকে মুম্বাইয়ের এয়ারপোর্টে দেখা যায়। আর মুম্বাই এয়ারপোর্টে আসা মাত্রই তাকে পাপ্পারাজিৎ সহ অসংখ্য ভক্তরা ঘিরে ধরে। সকলেই তাঁর সঙ্গে ছবি তোলার জন্য ভিড় জমিয়ে ফেলেন। আর সেখানেই এক ভক্ত তার সামনে একটি ফটো ফ্রেম হাতে নিয়ে হাজির হয় কিন্তু সালমান খান তাকে পাত্তা না দিয়েই বেরিয়ে যেতে চান। অবশ্য পরে ভাইজান কে তার সঙ্গে ফটো তুলতে দেখা যায়।

ভিডিওতে স্পষ্ট বোঝা যাবে সালমান খানের মেজাজ একেবারেই ঠিক নেই। তার ব্যবহার দেখে সেটা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন তিনি। এ ধরনের আচরণ একেবারেই মেনে নিতে পারেনি নেটিজেন এর একাংশ। ভিডিওটি রাতারাতি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই বেশকিছু নেটিজেন তাকে নিয়ে সমালোচনা করতে শুরু করেন। অনেকেই বলেন যে ‘ফ্যানেরা আছে বলে আপনারা বেঁচে রয়েছেন তাদের সঙ্গে এই ধরনের ব্যবহার করবেন না।’ একজন বলেন ‘আপনাকে আগে খুব ভালো লাগতো কিন্তু এখন বেশ কিছু কারণের জন্য একদম পছন্দ হয়না।’ এই ধরনের অনেক নেগেটিভ কমেন্ট উঠে আসে ওই ভিডিওটির মাধ্যমে।

আগামী দিনে সালমান খানের হাতে বেশ কিছু কাজ রয়েছে। ইতিমধ্যেই টাইগার থ্রি এর শুটিং শেষ করে ফেলেছেন ভাইজান। ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ভাইজানকে। আবার আগামী দিনে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির শুটিং শুরু করবেন তিনি। ইতিমধ্যেই সেই ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ২০২৩ এর ঈদের সময় তেই মুক্তি পাবে এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button