ভাইরাল

‘ব্রহ্মাস্ত্র’ দেখে মনে হলো বাংলা সিরিয়াল দেখছি’! ইউটিউবার ঝিলম গুপ্তার মন্তব্যে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, চরম ক্ষুব্ধ ‘ব্রহ্মাস্ত্র’ অনুগামীরা

এই মুহূর্তে জনপ্রিয় ইউটিউবার বললেই উঠে আসে ঝিলম গুপ্তার নাম। কারণ লকডাউনের সময় থেকে যেভাবে সোশ্যাল মিডিয়াকে নিজের দখলে এনেছেন তিনি তা সত্যি অবাক করার মত কান্ড। এই মুহূর্তে তার অনুগামী সংখ্যা কম নয়। তবে এবার বলিউডের নতুন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে মুখ খুলে বেশ কিছু অনুগামীকে রাগিয়ে দিলেন বাংলার এই জনপ্রিয় ইউটিউবার। কারণ এদিন নতুন ভিডিওর মাধ্যমে তিনি জানিয়েছেন সিনেমাটি দেখার পর তার মনে হয়েছে তিনি বাংলা সিরিয়াল দেখলেন।

কারণ সিনেমাতে একাধিক এমন দৃশ্য দেখতে পেয়েছেন মূলত বাংলা সিরিয়ালে তিনি দেখতে পান। তিনি জানিয়েছেন বাংলা সিরিয়ালে যেমন মূলত ভিলেনের চরিত্রের বিভিন্ন মহিলাদের দেখা যায় তেমনি এখানেও ভিলেনের চরিত্র দেখতে পাওয়া গিয়েছে অভিনেত্রী মৌনী রায়কে।

তবে অভিনেত্রীর অভিনয় এর প্রশংসা করতে দেখা গিয়েছে এই জনপ্রিয় ইউটিউবারকে। তবে সিনেমার গল্পকে বেশ সমালোচনার সম্মুখীন করেছেন ঝিলম। কারণ হিসেবে তিনি জানিয়েছেন দুজনের মধ্যে প্রেম কাহিনী চলতে চলতে হঠাৎই অস্ত্রশস্ত্রের দিকে ঘুরে গিয়েছিল গল্প। বলাই বাহুল্য তার মন্তব্য শুনে বেজায় ক্ষিপ্ত হয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। প্রিয় সিনেমার এহেন সমালোচনা মোটেও গ্রহণযোগ্য নয় এমনটাই মনে করছেন তারা।

Back to top button