টলিউড

কালো জামদানিতে মোহময়ী হয়ে উঠলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! অভিনেত্রীর শাড়ির দাম শুনে চোখ কপালে নেটিজেনদের, ভাইরাল হাজার হাজার টাকার শাড়ির ছবি

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ দীর্ঘদিন ধরে বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি ছোট পর্দাতেও নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন রচনা ব্যানার্জি। দীর্ঘ সময় ধরে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে তাকে। তবে সঞ্চালনার পাশাপাশি কিছুদিন আগেই নিজের ব্যবসা খুলে ফেলেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছিলেন শাড়ির ব্যবসা শুরু করতে চলেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ব্যবসার নানান ছবি তুলে ধরতে দেখা গিয়েছে তাকে। তবে এবার নিজের ব্যবসার মুখ হয়ে উঠলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। এদিন একটি কালো জামদানিতে সেজে উঠতে দেখা গিয়েছে তাকে। যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

তবে দাম জানতে গিয়ে অনুগামীরা জানতে পেরেছেন ৫০০০ টাকারও বেশি দাম এই জামদানিটির। তবে কিছুদিন আগে অভিনেত্রী জানিয়েছিলেন সকলে যাতে তার থেকে শাড়ি কিনতে পারে সেজন্য মধ্যবিত্তের সাধ্যের মধ্যে শাড়ির দাম রাখার চেষ্টা করেছেন তিনি এবং তিনি মনে করেছেন পুজো উপলক্ষে তার থেকে এই ধরনের শাড়ি কিনতে সক্ষম হবেন অনুগামীরা। এদিন মুহূর্ত ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই শাড়ির ফটো।

Back to top button