বাংলা সিরিয়াল

‘এটা অসুর না টমেটো?’! জি বাংলার লাল-সবুজ অসুরকে দেখে চরম ক্ষুব্ধ নেটিজেনরা! হিন্দু ধর্মে আঘাতের অভিযোগ চ্যানেলের বিরুদ্ধে, শুরু তীব্র বিতর্ক

সামনেই আসতে চলেছে বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব এবং তার আগেই মহালয়ার অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছোট পর্দার অনুগামীরা। কারণ মহালয়ার দিন বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত হয় মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। জানা গিয়েছে জি বাংলার পক্ষ থেকে সম্প্রচার করা হবে ‘সিংহবাহিনী ত্রিনয়নী’ অনুষ্ঠানটি। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

পাশাপাশি জি বাংলার একাধিক ছোট পর্দার অভিনেত্রী থাকবেন এই অনুষ্ঠানে। জানা গিয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রুবেল দাস অভিনয় করতে চলেছেন মহাদেবের চরিত্রে। তবে এবার এই অনুষ্ঠানের মহিষাসুরের ছবি সামনে আসতেই হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দারা জানিয়েছেন যেভাবে জি বাংলা কর্তৃপক্ষ মহিষাসুরকে লাল সবুজ রঙে সাজিয়েছেন তা অত্যন্ত হাস্যকর।

পাশাপাশি অনেকেই কমেন্টের মাধ্যমে মহিষাসুরকে টমেটো বলে আখ্যা দিয়েছেন। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছে। তবে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে গোটা বিষয়টি নিয়ে পাল্টা কোন মতামত শোনা যায়নি। প্রসঙ্গত এর আগেও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বিতর্কে জড়িয়ে ছিলেন এই অনুষ্ঠানের মুখ্য ভূমিকায় অভিনয় করে। অনেকেই আপত্তি জানিয়েছিলেন তার অভিনয় নিয়ে। এবার নতুন করে তৈরি হয়েছে বিতর্ক মহিষাসুরকে নিয়ে।

Back to top button