বাংলা সিরিয়াল

‘চোর পালালে বুদ্ধি বাড়ে, চোর এলে কি হয়?’! ঝড়ের রাতে চোরের আক্রমনে দিশেহারা বোধিসত্ত্ব! তুমুল ভাইরাল ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র নতুন ভিডিও

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। যার মধ্যে অন্যতম একটি হলো ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। তবে অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ আলাদা এই নতুন ধারাবাহিকটি। কারণ মূলত ছোটদের জন্যই তৈরি করা হয়েছে এই ধারাবাহিকটি এমনটাই জানিয়েছিলেন নির্মাতারা। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এক ছোট্ট শিশু শিল্পীকে।

এবার তাদের নিয়েই তৈরি হওয়া ধারাবাহিকের নতুন প্রোমো মন জয় করে নিল দর্শকদের। কারণ সম্প্রতি একটি নতুন প্রোমোতে দর্শকরা দেখতে পেয়েছেন ঝড়ের রাতে চোরের আক্রমণ হয়েছে বোধিসত্ত্বের বাড়িতে। তবে তিনজন ধারাবাহিকের খুদে শিল্পী মিলে কিভাবে গোটা বিষয়টিকে সামলাবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

এর মধ্যেই ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্ব প্রশ্ন ছুড়ে দিয়েছে চোর পালালে বুদ্ধি বাড়ে ঠিকই। তবে চোর এলে কি হয় সে বিষয়ে। প্রসঙ্গত ধারাবাহিকের প্রথম থেকেই বিভিন্ন বিষয়কে নিজের বুদ্ধির মাধ্যমে সামলাতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রকে। তাই অনুগামীরা মনে করছেন গোটা বিষয়টিকে এবারও সামলে নিতে সক্ষম হবে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্ব। ফলস্বরূপ এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে ধারাবাহিকের এই নতুন প্রোমো।

Back to top button