বাংলা সিরিয়াল

সামনে এলো সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মহালয়ার দেবী সাজের লুক, প্রত্যেকেই অভিনেত্রীর এই লুক দেখে মুগ্ধ

প্রতি বছরই দেবিপক্ষে সূচনায় মহালয়ায় পূর্ণরগ্নে বাংলা চ্যানেলগুলিতে দেখানো হয়ে থাকে মহিষাসুরমর্দিনীর কাহিনী। আর সেই মহালয়ার আর মাত্র কয়েকটা দিন বাকি। এর মধ্যেই তোড়জোড় শুরু হয়ে গেছে। শেষ মুহূর্তের প্রস্তুত চলছে প্রতিটি চ্যানেলে। ইতিমধ্যেই জি বাংলা এবং স্টার জলসার মহালয়ার প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি। এ বছর স্টার জলসার মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহাকে। যাকে আমরা বর্তমানে স্টার জলসারী ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখতে পাচ্ছি। আর অন্যদিকে জি বাংলার মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

এছাড়াও দেবীর বিভিন্ন রূপে দেখা যাবে জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন অভিনেত্রীকে। কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রীরা প্রত্যেকেই দেবীর বিভিন্ন রূপে সেজে উঠবেন মহালয়ার দিন। ইতিমধ্যেই সকলের বিভিন্ন রূপের ভিডিও বা ছবি আমরা দেখে নিয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পিলু ধারাবাহিকের পিলু রঞ্জা, গৌরী এলো ধারাবাহিকের গৌরী, মিঠাই ধারাবাহিকের মিঠাই প্রত্যেকেই মা দুর্গার বিভিন্ন রূপে সেজে উঠেছেন।

তবে প্রত্যেকেই অপেক্ষা করেছিলেন তাদের প্রিয় মিঠাইয়ের লুক দেখার জন্য। অভিনেত্রী সৌমিতৃষা সাহা মায়ের কোন রূপে সেজে উঠেছেন সেটা দেখার জন্য প্রত্যেকেই আগ্রহী ছিলেন প্রথম থেকে। কিছুদিন আগেই জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়ার পেজ থেকে সৌমিতৃষার লুকের একটি ভিডিও শেয়ার করা হয়েছে এবং ভিডিওটি সামনে আসা মাত্রই ভক্তরা তো দারুন খুশি প্রত্যেকই তাদের প্রিয় মিঠাইয়ের এই লুক পছন্দ করেছেন। এবছর মায়ের একটি শ্যামা রূপে ধরা দিয়েছেন সৌমিতৃষা। এবারে অপেক্ষার শুধু মহালয়ার। আগামী ২৫শে সেপ্টেম্বর ভোর পাঁচটায় ঠিক জি বাংলার পর্দায় দেখা যাবে সিংহ বাহিনী দেবী দুর্গার মহিষাসুর বধের কাহিনী।

Back to top button