বাংলা সিরিয়াল

মহালয়া না রোবোটিক ডান্স দেখছি বোঝা মুশকিল! জি বাংলার মহালয়া নিয়ে তুমুল ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

আগামী ২৫ শে সেপ্টেম্বর মহালয়া। মহালয়া মানেই ঘুম থেকে উঠে রেডিও চালিয়ে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র শোনা , মহালয়া মানে বিভিন্ন চ্যানেল ঘুরিয়ে ঘুরিয়ে কে দুর্গা হচ্ছে সেটা দেখার আবেগ। মহালয়ার সাথে বাঙালির একটা আবেগ জড়িয়ে থাকে তা সকলেই খুব ভালো করে জানেন সেই আবেগকে মাথায় রেখে বিভিন্ন চ্যানেল গুলিও প্রস্তুত রাখে নিজেদেরকে। যেমন জি বাংলায় মহালয়াতে দুর্গা হচ্ছেন শুভশ্রী গাঙ্গুলী, কালার্স বাংলার মহালয়া তে দুর্গা হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অন্যদিকে স্টার জলসার মহালয়া তে দুর্গা হচ্ছেন মোহর খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা।

তবে দুর্গা একজন হলে কী হবে চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকের লিড চরিত্রদেরকেও চ্যানেল মা দুর্গার অন্যান্য রূপের চরিত্রে কাস্ট করে নেয়। ঠিক যেমন স্টার জলসার কালী চরিত্রে দেখা যাবে অনুরাগের ছোঁয়ার দীপা অর্থাৎ স্বস্তিকা কে আবার পার্বতী চরিত্রে দেখা যাবে সাহেবের চিঠির জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় কে। তেমনি জি বাংলার কালী চরিত্র দেখা যাবে উড়ন তুবড়ি খ্যাত অভিনেত্রী কে।

অন্যদিকে জি বাংলার আর দুই দেবী চরিত্রের মধ্যে একটিতে দেখা যাবে এই পথ যদি না শেষ হয়ের উর্মিকে, অন্য একটি দেবী চরিত্র দেখা যাবে খেলনা বাড়ির মুখ্য চরিত্র মিতুল কে। দেবী রুপে তাদের সাজ পোশাকের ভিডিও মহালয়ার বিভিন্ন ফুটেজের ভিডিও জি বাংলা কর্তৃপক্ষ আউট করেছে। মহালয়ার প্রমোশনেরই এটি একটি অঙ্গ।

কিন্তু জি বাংলার এই মহালয়া দর্শকরা ট্রোল ‌ও করেছেন। অনেকেই বলেছেন যে জি বাংলার দেবদেবীর চরিত্রগুলিকে ঠিকমতো ভালো করে সাজানো হয়নি। কারোর মতে আবার জি বাংলার মহালয়া দেখে মনে হচ্ছে মহালয়া নয় রোবোটিক ডান্স দেখছি। তবে কেউ কেউ আবার বলেছেন যে মহালয়া নিয়ে এইভাবে ট্রল করা উচিত নয়।

Back to top button