বাংলা সিরিয়াল

আমার কাছে ওরা কিচ্ছু নয়! প্রকাশ্যমঞ্চে উমা, আলিয়া খ্যাত অভিনেত্রী শিঞ্জিনী, শ্রীতমাকে নখের যোগ্য নয় বলে হ্যাটা করলেন ঊষসী রায়! কী প্রতিক্রিয়া দিলেন শিঞ্জিনী,শ্রীতমারা?

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো হল দিদি নাম্বার ওয়ান। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এই মঞ্চে আসেন। সম্প্রতি জি বাংলার দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন শ্রীতমা মিত্র, শিঞ্জিনী চক্রবর্তী ও উষসী রায়। এই তিন চরিত্রকে দর্শক বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ হিসেবে চেনেন। শ্রীতমা মিত্র হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’র আলিয়া চরিত্র। শিঞ্জিনী চক্রবর্তী হলেন জি বাংলার ‘উমা’ ধারাবাহিকের মুখ্য চরিত্র অন্যদিকে উষসী রায় হলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বকুল কথা’র বকুল। এই তিন জনে দিদি নাম্বার ওয়ানে এসে হাসি মজা আড্ডায় ভরিয়ে রাখলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চ। নানা রকম কথাবার্তার মাঝে অন স্ক্রিন চরিত্ররা নিজেদের চরিত্রে ফিরে গিয়ে বিভিন্ন কথা বলতে শুরু করলেন।

উমা যেমন বলতে শুরু করল আজ আমি পুরো ফুল ফর্মে আছি আমি তো ক্রিকেট খেলাতে জিতবোই জিতবো আমি যখন আছি কোন চাপ নেই। ‌অন্যদিকে আলিয়া বলল তাহলে ভুলে যেও না অপনেন্ট কিন্তু আমি থাকবো। এরপর উমা হাসতে হাসতে বলল সারা জীবন আমাকে জ্বালিয়ে গেল কখনো আমাকে শান্তি দিল না।

এরপর বকুল কথা ধারাবাহিকের বকুল বলল ভুলে যেও না আমাকে কিন্তু স্বয়ং সৌরভ গাঙ্গুলী ট্রেন করেছিলেন আমার কাছে তোমরা কিছু ন‌ও। – অনেকেই জানেন যে দাদাগিরির মঞ্চে অনেক আগেই এসেছিলেন বকুল খ্যাতা উষসী রায়। তখন দাদা সৌরভ গাঙ্গুলীর কাছ থেকে খেলা শিখতে চান তিনি এবং সৌরভ গাঙ্গুলী ও তার এই আবদার মেটান এবং তার সাথে মঞ্চের মধ্যেই একবার ক্রিকেট খেলা খেলেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে উষসী এই কথা বললে রচনা ব্যানার্জি থেকে শুরু করে শ্রীতমা শিঞ্জিনী সকলেই হেসে ওঠেন।

Back to top button