ভাইরাল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির পর্দার ‘সত্যজিৎ রায়’! জিতু-সায়নীর উপস্থিতিতে জমজমাট ‘দিদি নাম্বার ওয়ান’

কিছুদিন আগেই বড়পর্দায় মুক্তি পেয়েছে অনীক দত্ত সঞ্চালিত ‘অপরাজিত’ সিনেমাটি। সেখানে সত্যজিৎ রায়ের ভূমিকায় টলিউড অভিনেতা জীতু কামালকে দেখে মুগ্ধ হয়ে যেতে দেখা দিয়েছে দর্শকদের। অভিনেতার সঙ্গে সত্যজিৎ রায়ের এতটাই মিল পেয়েছেন দর্শকরা, যে তাদের মুগ্ধতার রেশ এখনো রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তাছাড়াও মুখের আদলে মিল আনার জন্য অভিনেতা কতটা কষ্টকর পদ্ধতি গ্রহণ করেছিলেন, নেটদুনিয়ার দৌলতে তা ইতিমধ্যেই জানা হয়ে গিয়েছে বাংলা সিনেমা প্রেমীদের। পাশাপাশি এই সিনেমায় অভিনেত্রী সায়নী ঘোষের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে। ইতিমধ্যেই ভারতের গন্ডি ছাড়িয়ে বিদেশেও পৌঁছে যেতে দেখা গিয়েছে বাংলার এই সিনেমাটিকে।

লন্ডন থেকে শুরু করে টরেন্টোতে স্বীকৃতি মিলেছে ‘অপরাজিত’র। তবে এবার চরম ব্যস্ততার মধ্যেও জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে উপস্থিত হতে দেখা গেল জিতু এবং সায়নীর জুটিকে। প্রসঙ্গত, এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়ে নিজেদের সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গে নানান মজাদার খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে এই জনপ্রিয় জুটিকে। এদিন তাদের উপস্থিতি আক্ষরিক অর্থেই উজ্জ্বল করে তুলেছিল এই জনপ্রিয় রিয়েলিটি শো এর মঞ্চটিকে। ফলস্বরূপ দর্শকদের পাশাপাশি উপস্থিত প্রতিযোগীরাও দারুন উপভোগ করেছেন পর্বটি।

Back to top button