বাংলা সিরিয়াল

অরিন্দম এর রেগে ঘুসি মেরে কাটা হাতে যত্ন সহকারে মলম লাগিয়ে দিলো বাচ্চা নোলক, অরিন্দম ও নোলকের মিষ্টি মুহূর্ত ভাইরাল

বর্তমানে বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি এখন আমাদের দর্শকদের নিত্যদিনের জীবনের অংশ হয়ে উঠেছে। সন্ধ্যে হলেই জি বাংলা থেকে স্টার জলসা সমস্ত চ্যানেলের ধারাবাহিক গুলি নিয়ে বসে পড়েন মা কাকিমারা। একটা ধারাবাহিক একেক রকম স্বাদের বলেই দর্শক রা প্রতিটি ধারাবাহিক দেখতেই বেশি ভালোবাসেন। সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। কয়েকমাস হলো এই ধারাবাহিক শুরু হয়েছে। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প ফুটিয়ে তোলা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে। অরিন্দম এবং নোলক এর অসমবয়সী প্রেমের গল্প নিয়েই এগোচ্ছে গল্প।

রাজ চক্রবর্তী পরিচালিত এই ধারাবাহিক প্রথমদিকে একেবারেই ভালো ফলাফল করতে পারেনি। ধারাবাহিকের গল্প নিয়ে অনেকেই ট্রোল সমালোচনা করেন। কিন্তু বর্তমানে ধারাবাহিকটি অনেক দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। বর্তমানে ধারাবাহিকের গল্প বেশ জমে উঠেছে। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন কি চলছে ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকের একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেই ভিডিওটি তে দেখা যাচ্ছে অরিন্দমের হাতে চোট লেগেছে। কেটে গিয়ে রক্ত পড়ছে। আর নোলক যত্ন করে সেখানে মলম লাগিয়ে দিচ্ছে। আর ওই কাটা হাত নিয়ে যেহেতু অরিন্দম খেতে পারবে না তাই নোলকই যত্ন করে খাইয়ে দিচ্ছে নিজের স্বামী কে। আর এই ভিডিও দেখে দর্শকেরা দারুন খুশি। এত বাধা বিপত্তির পর অবশেষে দুজনকে একসাথে দেখা যাচ্ছে।

Back to top button