বাংলা সিরিয়াল

এবারে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে কুণালের বিয়ে! মায়ের কথা শুনে কুনাল এবং বনি দুজনেই চমকে উঠলো, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নতুন টুইস্ট

অবশেষে শাস্তি পেলো আসল দোষীরা। গাঁটছড়া ধারাবাহিকে রাহুল এবং দ্যুতির আসল মুখোশটা টেনে খুলে দিল খড়ি। প্রথম থেকেই এই ধারাবাহিকের জমজমাট পর্ব দর্শকদের নজর কেড়েছে। TRP তালিকাতেও বাজিমাত করেছে এই ধারাবাহিক। বর্তমানে গাঁটছড়া হলো বেঙ্গল টপার। ঋদ্ধি খড়ির জুটি একেবারে বাজিমাত করে দিচ্ছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রাহুলই যে ঋদ্ধিমানের সব ক্ষতি করেছে সিংহ রায় জুয়েলার্স এর এক্সিবিশন নষ্ট করা থেকে শুরু করে ঋদ্ধিমান এর উপর হামলা সবটাই রাহুলের প্ল্যান সেটা প্রমাণ করে দিয়েছে খড়ি। আর রাহুলও দ্যুতি কে ফাঁসাতে দ্যুতির কুকীর্তি ফাঁস করে দিয়েছে। ঋদ্ধিমানের খাওয়ারে যে দ্যুতি পোকা মারার বিষ মিশিয়েছিল সেটাও সকলে জেনে গিয়েছে। আর সব জানাজানি হওয়ার পর বাড়িতে পুলিশ মিডিয়ার লোক এসে জড়ো হয়। কিন্তু পরিবারের মান সম্মানের কথা ভেবে রাহুল এবং দ্যুতি কে আবারও সুযোগ দেওয়া হয়। কিন্তু ঋদ্ধিমানের মা একটি বিশেষ শর্তে রাহুল দ্যুতি কে সিংহ রায় বাড়িতে থাকতে দেবে সেটাও স্পষ্ট জানিয়ে দেয়।

কিন্তু এইসবের মধ্যেও ধারাবাহিকের একটি দারুন মজার ভিডিও সামনে আসে। ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে আগামী পর্বের একটি ভিডিও ফুটেজ সামনে আসে। সেখানেই দেখা যায় কুণালের মা কুণালের বিয়ের জন্য ভাবনা চিন্তা করছে। আর সেই মতনই মেয়ে পছন্দ করেছেন। আর এই কথা সকলের সামনে বলতেই কুনাল এবং বনি দুজনেই রীতিমতন চমকে ওঠে। আর এই ভিডিও দেখে দর্শকেরা তো হেসে লুটোপুটি। অবশেষে কুনাল এবং বনি র চ্যাপ্টার শুরু হতে চলেছে।

Back to top button