বাংলা সিরিয়াল

হুবহু পুষ্পা রাজের লুকে স্টার জলসার ইস্মার্ট জোড়ির মঞ্চে হাজির হলেন শ্রীময়ীর অনিন্দ্য অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়

একসময় বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল স্টার জলসা শ্রীময়ী ধারাবাহিক। তখন শ্রীময়ী ধারাবাহিকে টেক্কা দেওয়ার মতো তখন কোনো ধারাবাহিকে ছিলনা বাংলা ধারাবাহিকে। সবসময় টিআরপি তালিকা প্রথম স্থান ধরে রাখতো। কিন্তু ধীরে ধীরে ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকে এবং যার ফলে গত কয়েক মাস আগেই ধারাবাহিক শেষ হয়েছে। ধারাবাহিকে শ্রীময়ীর স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সুদীপ মুখার্জি। এর আগে অসংখ্য ধারাবাহিক এবং সিনেমায় কাজ করেছেন অভিনেতা। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জরির মঞ্চে হুবহু পুষ্পা রাজের লুকে ধরা দিলেন সুদীপ।

হুবহু ওই একই সাজ একই পোশাক এবং একই স্টাইলে মঞ্চে ধরা দিলেন অভিনেতা সঙ্গে ছিল তার স্ত্রী পৃথা। পৃথা কেউ অপূর্ব সুন্দরী লাগছিল ওই দিন। পুষ্পা ছবির জনপ্রিয় গান ‘তেরি ঝালাক শারফি’ গানে সুদীপ এবং পৃথা কে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে ওই দিন।

এর আগে দুজন কে নিয়ে বহুবার ট্রোল এবং সমালোচনা হয়েছিল। সুদীপ এবং পৃথার বয়সের পার্থক্য থাকায় দুজনকে অনেক ট্রোলের মুখোমুখি হতে হয়। সুদীপের টাকার জন্য পৃথা তাকে বিয়ে করেছে এই ধরনের মন্তব্য শুনতে হয়েছে পৃথাকে। কিন্তু সেসব কথার যোগ্য জবাব দিয়েছে পৃথা।

Back to top button