বাংলা সিরিয়াল

অবশেষে নিজের বহু পুরনো বান্ধবী অর্পিতা কে বিয়ে করলেন অভিনেতা ঋতজিৎ! দেখে নিন তাঁর বিয়ের ছবি

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় একটি মুখ হলো অভিনেতা ঋতজিৎ। বিভিন্ন ধারাবাহিকে আমরা অভিনেতাকে অভিনয় করতে দেখতে পেয়েছি। মুখ্য চরিত্র থেকে শুরু করে পার্শ্বচরিত্রে অভিনেতার অভিনয় দর্শকের নজর কেড়েছে বারবার। বর্তমানে জি বাংলার লালকুটি ধারাবাহিক এবং স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকে অভিনয় করছেন। কয়দিন আগেই নিজের নতুন বিবাহিত জীবন শুরু করলেন ঋতজিৎ।

বিয়ের কয়েকদিন আগে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে ও নিজের হবু স্ত্রীকে নিয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে নিজেদের জীবনের সমস্ত গল্প ভাগ করে নিয়েছেন দুজনই। আর দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে স্বয়ং রচনা ব্যানার্জি দুজনকে আইবুড়ো ভাত খাইছেন।

কয়েকদিন আগে নিজের বহু পুরনো বান্ধবী অর্পিতা তিওয়ারি সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ঋতজিৎ। দীর্ঘদিনের প্রেম সম্পূর্ণ পেল তাদের। বাঙালি রীতি রেওয়াজ মেনেই বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। বর্তমানে বিয়ের আগেই প্রি ওয়েডিং ফটোশুট এর ট্রেন্ড রয়েছে আর সেই ফটোশুটেও দুজনকে দারুণ মানিয়ে ছিল, দুজকেই অসম্ভব সুন্দর লাগছিল। দুজনেরই কাছের এক বন্ধুর মারফত আলাপ আয় তারপর সেখান থেকে প্রেম এবং অবশেষে বিয়ে।

দীর্ঘ বেশ কয়েক বছর হল টলিউড ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত রয়েছে ঋতজিৎ। বেশ কয়েকটি মেগা ধারাবাহিক ইতিমধ্যে কাজ করেছে। জি বাংলার আমার দুর্গা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছে সে। প্রত্যেকেই এখন তাকে চেনে তার পরিচিতি এখন বাংলার ঘরে ঘরে।

Back to top button