টলিউড

‘১১ বছর একই মেয়ের সঙ্গে’! চারিদিকে বিচ্ছেদ-ডিভোর্সের মাঝেও অঙ্কুশ-ঐন্দ্রিলার ব্যতিক্রমী দীর্ঘমেয়াদি প্রেমের গল্পে মুগ্ধ নেটদুনিয়া

টলিউড থেকে শুরু করে বলিউডের বিনোদন জগতে হামেশাই বিচ্ছেদ কিংবা ডিভোর্সের মতো ঘটনা দেখতে পান দর্শকরা। মাঝেমধ্যেই সেলিব্রিটিদের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার খবরে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। তবে তার মধ্যেই ব্যতিক্রমী হয়ে উঠে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তার প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

প্রসঙ্গত এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেতা অঙ্কুশ হাজরা জানিয়েছেন দীর্ঘ ১১ বছর ধরে তিনি প্রেম করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন করোনা আবহে লকডাউনের জন্য ক্রমাগত পিছিয়ে গিয়েছে তাদের বিয়ে। নইলে এতদিনে চার হাত এক হয়ে যেত এই দুই জনপ্রিয় সেলিব্রেটির। তবে এদিন অঙ্কুশের ভাইরাল সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন চারিদিকে যখন বিচ্ছেদ এবং ডিভোর্সের ঘনঘটা তখন অঙ্কুশ-ঐন্দ্রিলার দীর্ঘমেয়াদি প্রেমের সম্পর্ক আসলে ব্যতিক্রমী উদাহরণ হয়ে উঠতে সক্ষম হয়েছে। জীবনের ওঠাপড়ার মধ্যেও একে অপরের সঙ্গে তারা যে সক্ষম হয়েছেন থাকতে, তা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে। সোশ্যাল মিডিয়ায় এদিন দুজনকে আগামী জীবনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনুগামীরা জানিয়েছেন তারা অধীর আগ্রহে প্রিয় দুই তারকার বিয়ে দেখার জন্য অপেক্ষা করছেন।

Back to top button