বাংলা সিরিয়াল

‘লড়বো, বাঁচবো, স্বপ্ন গড়বো’! ঘুরে দাঁড়ানোর গল্প বলে দর্শকদের মন জয় করলো ‘বৌমা একঘর’! ভাইরাল নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর সম্প্রচার। প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে বাদবাকি ধারাবাহিকগুলোর থেকে নিজেকে আলাদা করে নিতে সক্ষম হয়েছিল সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিকটি। প্রসঙ্গত এর আগে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে দর্শকরা মুখ্য ভূমিকায় দেখতে পেয়েছিলেন তাকে। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকদের দাবি মাথায় রেখে আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

তবে প্রথমদিকের মূলত হাস্যরসাত্মক ধারাবাহিক বলে মনে হলেও এই মুহূর্তে বেশ গুরুগম্ভীর গল্প দেখা যাচ্ছে ‘বৌমা একঘর’ সিরিয়ালটিতে। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী একজন বেকার বৌমার কাহিনী দেখতে পেয়েছেন দর্শকরা। তবে ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা গেল ঘুরে দাঁড়ানোর গল্প বলছে এই ধারাবাহিকের পরবর্তী পর্বগুলো। অর্থাৎ এবার বেকার বৌমা সুস্মিতা চাকরি পেয়ে সকলকে তাক লাগিয়ে দেবেন, এমনটাই মনে করছেন দর্শকরা।

তবে তার পাশাপাশি এই ধারাবাহিকটি যেভাবে হেরে গিয়েও ঘুরে দাঁড়ানোর কথা বলছে তা মন জয় করেছে দর্শকদের। ফলস্বরূপ ধারাবাহিকের নতুন প্রোমো প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টের মাধ্যমে এদিন দর্শকরা জানিয়েছেন ধারাবাহিকটি যেভাবে সাংসারিক ষড়যন্ত্রের বাইরে গিয়ে সংগ্রামের গল্প বলছে তা সত্যিই প্রশংসার যোগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button