বাংলা সিরিয়াল

‘বন্ধ করুন এসব ঢঙের ধারাবাহিক’! ‘গঙ্গারামে’র নতুন পর্বে ধেড়ে গঙ্গারামকে আটা মেখে কাঁদতে দেখে তুমুল বিরক্ত দর্শকরা, সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিক বন্ধের দাবি তাদের

দীর্ঘদিন ধরে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গঙ্গারাম’। একজন গ্রামের ছেলের সংগীতশিল্পী হয়ে ওঠার গল্প এই ধারাবাহিকের মাধ্যমে দেখতে পাচ্ছিলেন দর্শকরা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় দর্শকদের প্রতিক্রিয়া থেকে বোঝা গেল ক্রমশ কমছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। প্রসঙ্গত প্রথমদিকে অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শকদের মধ্যে।

তবে বর্তমানে ধারাবাহিকের গল্প ক্রমাগত অবাস্তব হয়ে উঠেছে বলে অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। পাশাপাশি ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখার পর ধারাবাহিকটিকে ট্রোল করার পাশাপাশি তা সম্প্রচারের আর কোনো প্রয়োজন নেই বলে জানিয়ে দিলেন দর্শকরা। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে ধারাবাহিকের একটি নতুন পর্ব যেখানে দেখা গিয়েছে মায়ের কাছে যাবে বলে কাঁদতে বসেছে ধারাবাহিকের নায়ক গঙ্গারাম।

পাশাপাশি একই রকম গল্প ধারাবাহিকে ঘুরে ফিরে দেখানো হচ্ছে বলে অভিযোগ করতে দেখা গেছে দর্শকদের। এদিন কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন ভালো কোন নতুন ধারাবাহিক সম্প্রচার করার পাশাপাশি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের উচিত সম্প্রচারের তালিকা থেকে বাদ দিয়ে দেওয়া উচিত ধারাবাহিকটিকে। তবে দর্শকদের এই প্রতিক্রিয়া দেখার পর ধারাবাহিকের নির্মাতারা কি সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh