বাংলা সিরিয়াল

প্রতিবারই অন্ধ, আধপাগল কারও আবার পা নেই সেই নায়ক এসে জোটে দেবচন্দ্রিমার কপালে, দেবচন্দ্রিমার ভাগ্যে সুস্থ নায়ক নেই কেন প্রশ্ন দর্শকদের

জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় স্টার জলসার সাঁঝের বাতি ধারাবাহিকে অভিনয় করার পর আবারও স্টার জলসার পর্দাতেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’র প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে। এই ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দেবচন্দ্রিমা কে। এর আগে প্রতীক কে আমরা খোকাবাবু এবং শেষবার মোহর ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। এই প্রথমবার দেবচন্দ্রিমা এবং প্রতীক একসঙ্গে জুটি বাঁধছেন পর্দার। পর্দায় দুজনকে একসঙ্গে দেখার জন্যে উদগ্রীব হয়ে আছেন দর্শকেরা। বর্তমানে নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে দর্শকমহলে।

প্রমো ভিডিওতে দেখানো হয় যে এত আধুনিক যুগে হোয়াটসঅ্যাপ ফেসবুক যেখানে মানুষের যোগাযোগের এত সুবিধা রয়েছে সেখানে চিঠি মাধ্যমে মানুষের কথা মানুষের কাছে পৌঁছে দেয় এক মহিলা পিয়ন এবং অন্যদিকে সাহেব হলেন একজন অনেক বড় সুপারস্টার। যাকে দেখার জন্য হাজার হাজার মানুষ প্রতিদিন তার বাড়ির সামনে হাজির হন কিন্তু কোন কারণে তাদের সামনে আসেন না সাহেব। আর সেই সাহেবেরই এক ভক্তের চিঠি নিয়ে সাহেবের বাড়িতে হাজির হল চিঠি। আর সেখানেই দেখা যায় যে ভক্তদের সামনে না আসার আসল কারণ হলো সাহেবের একটি পা নেই। আর এই প্রমো ভিডিও দেখার পর থেকেই জল্পনা তুঙ্গে উঠেছে।

একাংশ দর্শকের দাবি দেবচন্দ্রিমা কপালেই কোন সুস্থ নায়ক কেন জোটে না? কোনবার পাগল, কোন বার অন্ধ আবার এইবার নায়কের একটি পা নেই এর আগে দেবচন্দ্রিমা ধারাবাহিক টেক্কা রাজা বাদশা তে তার নায়ক আধপাগল ছিল। তারপর সাঁঝের বাতি ধারাবাহিক কে তার নায়ক ছিল অন্ধ আর এই জন্যই দর্শকদের মনে প্রশ্ন ভিড় করেছে যে দেবচন্দ্রিমা কপালে কোনো সুস্থ নায়ক কেন নেই।

সাঁঝের বাতি ধারাবাহিক শেষ হওয়ার পর লম্বা ছুটি নিয়েছিলেন দেবচন্দ্রিমা। মাঝে কিশমিশ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এটাই তার বড় পর্দার প্রথম ছবি আবার কয়েক মাস পরে সাহেবের চিঠি ধারাবাহিকের মাধ্যমেই ফিরে আসছেন টেলিভিশনের ছোটপর্দায়।

Back to top button