বাংলা সিরিয়াল

‘বাস্তবের সম্পর্ক মোটেও ভালোনা’! অভিনেতা আদৃতের জন্মদিনে শুভেচ্ছা পর্যন্ত জানালেন না ‘মিঠাই’ সৌমিতৃষা! চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

সম্প্রতি নিজের ৩০তম জন্মদিন পালন করতে দেখা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ খ্যাত অভিনেতা আদৃতে রায়কে। পাশাপাশি প্রতিশ্রুতি রক্ষা করে ভারত লক্ষ্মী স্টুডিওর দরজা খুলে অনুগামীদের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল তাকে। অনুগামীদের আনা পুজোর প্রসাদ মুখে তুলে নিয়েছিলেন অভিনেতা। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য পড়ে গেল এই কারণে যে অভিনেতার জন্মদিনে টলিউডের বিভিন্ন পরিচিত ব্যক্তিরা শুভেচ্ছা জানালেও প্রকাশ্যে শুভেচ্ছা জানাননি ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী তথা অভিনেতার সহ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

টলিউডে এই মুহূর্তে জোর গুঞ্জন ক্যামেরার সামনে ধারাবাহিকের গল্প অনুযায়ী তাদের পুরনো প্রেম ফিরে আসতে দেখা গেলেও বাস্তবে নাকি মোটেও সম্পর্ক ভালো নেই ছোটপর্দার মিঠাই এবং সিদ্ধার্থের। যে কারণে অন্যান্য সহ অভিনেতা এবং অভিনেত্রীদের জন্মদিনে প্রকাশ্যে শুভেচ্ছা জানালেও অভিনেতা আদৃত রায়ের জন্মদিনে চুপ থাকাই শ্রেয় বলে মনে করছেন ছোটপর্দার মিঠাই।

তবে এমনটা নয় যে তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন না। বরং একতরফা প্রেমের বিভিন্ন ভিডিও ভিডিও ভাগ করে নিতে দেখা গেছে তাকে। তবে অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন হয়তো প্রকাশ্যে না জানালেও ব্যক্তিগতভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সব মিলিয়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা ঘটনাটি ঘিরে।

Back to top button