বাংলা সিরিয়াল

‘স্ত্রীর দায়িত্ব পালন করে এবার নিজের হাতে লাউ ও ঢেঁড়সের তরকারি অরিন্দমকে খাইয়ে দিলো নোলক’! আরো একবার দর্শকদের মন জয় করল ‘গোধূলি আলাপ’

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। প্রথমদিকে ধারাবাহিকটি নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ আপত্তি দেখা গেলেও বর্তমানে ধারাবাহিকের মুখ্য জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রসঙ্গত এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম নিয়ে আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। কিন্তু এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন থেকে শুরু করে ধারাবাহিকের নির্মাতারা আত্মবিশ্বাসী ছিলেন এই ভেবে যে এই ধারাবাহিকের অভিনয় এবং গল্প দর্শকদের ভাল লাগতে বাধ্য।

এবার তাদের ভাবনা সত্যি করেই আরো একবার দর্শকদের মন জয় করতে দেখা গেল কৌশিক সেন এবং সোমু সরকার অভিনীত ‘গোধূলি আলাপ’কে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে বয়সের পার্থক্য ভুলে স্বামী অরিন্দমকে হাতে করে খাইয়ে দেওয়ার দায়িত্ব নিয়েছে নোলক।

কারণ হিসেবে সে জানিয়েছে তার যখন হাত কেটে গেছিল ঠিক এমন ভাবেই তার যত্ন করেছিলেন তার স্বামী অরিন্দম। তাই বয়সের পার্থক্য নয় বরং স্ত্রীর দায়িত্ব পালন করতেই আগ্রহী সে। বলাই বাহুল্য এদিন আরো একবার তাদের জুটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে। পাশাপাশি এভাবেই একে অপরের কাছাকাছি আসছে নোলক এবং অরিন্দম, এমনটাই মনে করছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button