ভাইরাল

এক বছর হয়ে গেল এখনো এতোটুকু জনপ্রিয়তা কমেনি ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানের, এবারে কাঁচা বাদাম গানের সঙ্গে কোমর দোলালো এক ছোট্ট খুদে

আজকালকার বাচ্চারা বড়দের থেকে অনেক বেশি এগিয়ে অনেক বেশি স্মার্ট। তারা খুব সহজেই যে কোন জিনিস শিখে যেতে পারে। এই স্মার্টফোনের যুগে বাচ্চারাও খুব তাড়াতাড়ি স্মার্ট এবং অ্যাক্টিভ হয়ে উঠছে। ফোনের সমস্ত রকম কায়দা কানুনই তাদের জানা। এখন সোশ্যাল মিডিয়া খুললেই মাঝে মধ্যে খুদে বাচ্চাদের বিভিন্ন ভিডিও দেখা যায়। যা সামনে আসলে আপনি কিছুতেই এড়িয়ে যেতে পারবেন না। ভিডিওগুলি এতটাই মিষ্টি হয় যে আপনাকে ভিডিওটি দেখতেই হবে। সম্প্রতি সেরকমই একটি ছোট্ট মিষ্টি খুদের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

আশা করি আপনাদের সকলেরই মনে আছে গত বছর কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর। নিজের গানের মাধ্যমে সারাদেশের মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। শুধুমাত্র দেশের মাটিতেই নয় বিদেশের মাটিতে তার গান বেশ জনপ্রিয়তা পেয়েছিল। তার গানের সাহায্যে অসংখ্য মানুষ রিল ভিডিও বানিয়েছিলেন। আর সেরকমই সোশ্যাল মিডিয়া ভিডিও বানিয়েছে এক ছোট্ট খুদে মিষ্টি মেয়ে। আর তার সুন্দর নাচ দেখেই মুগ্ধ সারা সোশ্যাল মিডিয়ার মানুষ।

সামাইরা থাপা অফিশিয়াল নামের ইনস্টাগ্রাম পেজ থেকে ছোট্ট মেয়েটি তার ওই নাচের ভিডিও পোস্ট করেছে। ভিডিওটিতে ওই বাচ্চা মেয়েটিকে হলুদ রঙের টপ এবং সানফ্লাওয়ার প্রিন্টের প্যান্ট পড়ে দেখা গিয়েছে। ভিডিওতে খুদে ওই মেয়েটির চোখে মুখে এতটা সুন্দর এক্সপ্রেশন দেখে সত্যিই অবাক হয়ে গিয়েছেন প্রত্যেকে। ভিডিওটি হাজার হাজার মানুষ পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে ওই বাচ্চা মেয়েটির নাচের প্রশংসা করেছে।

এর আগেও ওই বাচ্চা মেয়েটির বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছিল। বেশ পরিচিত মুখ ইনস্টাগ্রামে সে। অসংখ্য নাচের ভিডিও রয়েছে তার একাউন্টে। আর নেটিজেনরাও তাকে ভীষণ ভালোবাসে। তারা নাচের অঙ্গভঙ্গি চোখ মুখের এক্সপ্রেশন সবকিছুই দর্শকের ভীষণ পছন্দের।

Back to top button