বাংলা সিরিয়াল

শুরু হলো ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মী এবং সাত্যকির নতুন পথচলা, আগামী সোমবার দেখানো হবে ধারাবাহিকের মহা পর্ব

বর্তমানে জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক চলছে জমজমাট পর্ব। উর্মীর সামনে এখন অনেক বড় লড়াই। তার সামনে চলার পথ এখন অনেক কঠিন। অনেক কিছু ঘটে গেছে তার জীবনে। তার পরিবারের উপর দিয়ে বয়ে গিয়েছে ঝড়। অনেক কঠিন বাস্তবের মুখোমুখি হয়েছে উর্মী। কিছুদিন আগে সে এবং সাত্যকি দুজনেই তার মামনি র চক্রান্তের শিকার হয়েছিল। গুন্ডাদের হাতে কোনরকমে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে দুজনেই। কিন্তু সাত্যকি কে পুরোপুরি সুস্থ করে তোলায় তার এখন জীবনের মূল উদ্দেশ্য। আর সেখানে উর্মী কোনভাবে ভেঙে পড়তে নারাজ। এভাবেই তো তাকে দেখতে চেয়েছিল সাত্যকি।

সব পরীক্ষাতে নিজেকে সামলে নিচ্ছে উর্মি। সামনে তার অনেক বড় লড়াই। পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। হাসপাতালের বিল, সংসারের অভাব অনটন সবকিছুই চলতো বেশিরভাগটাই সাত্যকি ট্যাক্সি চালানোর টাকায়। যেখানে সাত্যকি এখন শয্যাশায়ী। তাই উর্মিকে নিজের হাতে পরিবারের হাল ধরতে হবে। সাত্যকি উর্মিকে ট্যাক্সি চালানো শিখিয়েছিল, এবার সেটাই কাজে লাগাবে সে। আর আগের উর্মী আর বর্তমান উর্মির মধ্যে আকাশ-পাতাল তফাৎ। এখন সে হেরে যেতে শেখেনি কঠিন লড়াইয়েও জিতে আসতে জানে।

ইতিমধ্যে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও আমরা দেখেছি। যেখানে দেখা যাচ্ছে সাত্যকি কে সঙ্গে নিয়েই উর্মি নিজের জীবনের নতুন যাত্রাপথ শুরু করেছে। এবার সাত্যকির বাহন দেবের দায়িত্ব উর্মীর কাঁধে। এবার দেখার অপেক্ষায় উর্মি নিজের এই লড়াইয়ের পথে জিততে পারে কিনা। কিভাবে সব দিকটা সামনে উর্মী নিজের টুকাই বাবুকে সুস্থ করে তোলে। আগামী সোমবার দেখানো হবে ধারাবাহিকের মহাপর্ব। সেদিন থেকেই শুরু হবে উর্মির নতুন যাত্রাপথ।

Back to top button