বাংলা সিরিয়াল

টলি কুইন সুপারস্টার শ্রাবন্তীর থেকেও দেখতে সুন্দর মিঠাই খ্যাত সৌমিতৃষা! দাবি করলেন মিঠাই ভক্তরা

কোন ধারাবাহিকের প্রতি মানুষ যখন অতিরিক্ত পরিমাণে আকৃষ্ট হয় তখন একটা সময় পর দেখা যায় যে সেই ধারাবাহিকের নায়ক-নায়িকা কেও মানুষ অত্যন্ত ভালোবেসে ফেলেছেন। এটা অস্বাভাবিক কিছু নয় কিন্তু সমস্যাটা হয় এরপরে কোন নায়ক নায়িকা কে অতিরিক্ত ভালোবেসে যখন সেই ধারাবাহিকের নায়ক নায়িকার সাথে অন্য ধারাবাহিকের নায়ক নায়িকার তুলনা করা হয় বা অন্য কোন অভিনেতা-অভিনেত্রীর তুলনা করা হয় তখনই সেটা খুব বেশি দৃষ্টিকটুর পর্যায়ে পৌঁছে যায়।

একজন ভক্ত হিসেবে তার পছন্দের অভিনেতা অথবা অভিনেত্রীকে নিয়ে কিছু এক্সপেক্টেশন থাকবে এটা অত্যন্ত স্বাভাবিক। যেমন ধারাবাহিকে যে সমস্ত অভিনেত্রীরা কাজ করেন তাদের প্রত্যেক ভক্তরাই চান যে তাদের পছন্দের সেই অভিনেত্রী যেন বড় পর্দায় কাজ পান, যেন বড় কোন হিরোর সাথে কাজ পান। এটা স্বাভাবিক। ভক্তদের এই আশা থাকবেই তাদের পছন্দের হিরো হিরোইন কে ঘিরে। কিন্তু নিজের পছন্দের অভিনেত্রীকে ভালবাসতে গিয়ে যখন অন্য কারো সাথে তুলনা করা হয় তখন আদপে দুজনকেই ছোট করা হয় আর কোথাও না কোথাও সেই ভক্ত নিজেও সকলের কাছে ছোট হয়ে যান কারণ কারো সাথে কারোর তুলনা করা কখনোই উচিত নয় প্রত্যেকেই নিজে নিজে ক্ষেত্রে এবং নিজে নিজে পরিস্থিতিতে সুন্দর এবং সম্পূর্ণ।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে অনেকেই ভালোবাসেন অনেকেই এমন আছেন যারা তাকে বড় পর্দায় দেখতে চান। কিন্তু সম্প্রতি একজন মিঠাই ফ্যান সরাসরি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সাথে মিঠাইয়ের তুলনা করে বসলেন যা অনেকেরই ভালো লাগেনি।

সোশ্যাল মিডিয়ায় ওই ভক্ত শ্রাবন্তী ও মিঠাইয়ের কালো পোশাক পরা দুটো ছবি পাশাপাশি রেখে প্রশ্ন তোলেন যে, “কে বেশী সুন্দরী???
।।নিরপেক্ষ বিচার করবেন।।
টলি কুইন শ্রাবন্তী👍
সৌমিতৃষা ❤️”- এই পোস্টটি দেখে অনেকেই বলেছেন সৃষ্টিকর্তার প্রতিটি সৃষ্টি সুন্দর এইভাবে তুলনা টানবেন না। অনেক মিঠাই ভক্ত এই বিষয়টির বিরোধিতা করেছেন।

Back to top button