ভাইরাল

‘বাংলা গান ভালো না লাগলে ‘পাতলি গলি সে নিকাল যাও’! লাইভ শোতে হিন্দি গান গাওয়ার অনুরোধ পেয়ে মেজাজ হারালেন গায়িকা ইমন চক্রবর্তী

টলিউডের জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা তিনি। যে কারণে তার লাইভ শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা। তবে এবার প্রকাশ্য মঞ্চে গান গাইতে উঠে মেজাজ হারাতে দেখা গেল জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছে একটি ভিডিও যেখানে গায়িকা ইমন চক্রবর্তীকে প্রকাশ্য মঞ্চে গান গাইতে দেখা গিয়েছে।

এরপরেই তিনি দর্শকদের কাছ থেকে পরবর্তী গানের অনুরোধ চাইতে শুরু করেন এবং তার মধ্যেই এক দর্শক বলে বসেন তিনি গায়িকার কাছ থেকে লায়লা গানটি শুনতে চান। এরপর তীর্যক মন্তব্য করতে দেখা যায় গায়িকা ইমন চক্রবর্তীকে। তিনি পাল্টা ওই দর্শকের দিকে তিনি বাংলা গানে নাচতে পারছেন না কেন, সেই প্রশ্ন ছুঁড়ে দেন। তবে এরপর অবশ্য গোটা বিষয়টিকে মজার ছলে মিটিয়ে নিতে দেখা যায় গায়িকাকে।

তিনি জানান তিনি ওই দর্শককে বাংলা গানেই নাচাতে চান। তবে বলাই বাহুল্য, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই সমর্থন করেছে ইমন চক্রবর্তীকে। তবে পাশাপাশি গায়িকা তার অনুগামীদের অকারণেই অপমান করছেন এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছে অনেককেই। গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি ইমন চক্রবর্তী নিজে।

Back to top button