বাংলা সিরিয়াল

‘বাঙালির নোরা ফতেহি’! আরো একবার ক্যামেরার সামনে বুক-খোলা সাহসী পোশাক পরিবর্তন করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী সৃজলা গুহ

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন সৃজলা গুহ। মডেলিং এর জগত থেকে অভিনয় জগতে প্রবেশ করলেও অতি অল্প দিনের মধ্যেই অভিনেত্রী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি।

স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে উঠে এসেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। যে কারণে মাঝেমধ্যে অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই একটি ভিডিও শেয়ার করে আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

কারণ এদিনের ভিডিওতে একাধিকবার ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করতে দেখা গিয়েছে তাকে। এবং অভিনেত্রীর প্রত্যেকটি পোশাকই ছিল কালো রঙের। ক্যাপশনের মাধ্যমে কালো রঙের প্রতি অভিনেত্রী তার ভালোবাসা জানিয়েছেন। বলাই বাহুল্য এদিন মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ভিডিও।

এবং অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো ভালোবাসায়। কমেন্টের মাধ্যমে এদিন অনেকেই অভিনেত্রীর নাচ দেখে তাকে বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির সঙ্গে তুলনা করেছেন। বলাই বাহুল্য এদিন নতুন করে আরো একবার চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button