Story

‘তার লেখা গল্পের উপর জি বাংলা নানান পরিবর্তন আনেন’! কেনো শুধু স্টার জলসার জন্য গল্প লেখেন লীনা গঙ্গোপাধ্যায়, সামনে এল সেই বিস্ফোরক তথ্য

এই মুহূর্তে টলিউডের অত্যন্ত জনপ্রিয় চিত্রনাট্যকারদের মধ্যে একজন হলেন লীনা গঙ্গোপাধ্যায়। পাশাপাশি রাজ্য মহিলা কমিশনের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। যে কারণে তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। তবে তার পাশাপাশি তার লেখা ধারাবাহিকের গল্পের কারণে মাঝেমধ্যেই সমালোচিত হতে হয় লেখিকাকে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার টলিউডের এই জনপ্রিয় চিত্রনাট্যকার কেন কেবলমাত্র স্টার জলসা চ্যানেলের জন্য ধারাবাহিক লিখে থাকেন সেই বিস্ফোরক তথ্য জানতে পারলেন অনুগামীরা। প্রসঙ্গত এর আগে জি বাংলা চ্যানেলের জন্য একাধিক জনপ্রিয় ধারাবাহিক লিখতে দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়কে। ইচ্ছেনদী থেকে শুরু করে পরপর নানান জনপ্রিয় ধারাবাহিক উপহার দিয়েছেন তিনি দর্শকদের জি বাংলা চ্যানেলের মাধ্যমে।

তবে তার ঘনিষ্ঠ মহলের তরফে জানা গিয়েছে তার লেখার উপরে নাকি বিভিন্ন রকম পরিবর্তন এনে থাকেন জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ। যে কারণে তিনি আর জি বাংলার হয়ে সিরিয়াল লিখতে পছন্দ করেন না।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন তার লেখার উপর কেউ কাঁচি চালাক এমনটা তিনি মোটেও পছন্দ করেন না। যে কারণে কেবলমাত্র স্টার জলসা চ্যানেল এর জন্যই বর্তমানে ধারাবাহিক লিখতে দেখা যাচ্ছে তাকে। কারণ লেখিকা হিসেবে সম্পূর্ণ স্বাধীনতা পান তিনি এখানে।

Back to top button