ভাইরাল

‘এসব ঢং আপনাকে একদম মানায়না’, নিজের গাওয়া ‘সোহাগ চাঁদ বদনী ধনী’তে নেচে তীব্র ট্রোলড গায়িকা ইমন চক্রবর্তী! অভিযোগ অনুগামীদের

সম্প্রতি সারেগামাপা অরিজিনালস ইউটিউব চ্যানেলের সহযোগিতায় প্রকাশিত হয়েছে টলিউড গায়িকা ইমন চক্রবর্তীর গাওয়া লোকসংগীত ‘সোহাগ চাঁদ বদনী ধনী’। এই ভিডিওয় তার সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে টলিউড অভিনেত্রী রোশনি ভট্টাচার্যকে। যিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে জগদম্বার চরিত্রে অভিনয় করে মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন সকলের।

প্রসঙ্গত বিয়ে বাড়ির প্রেক্ষাপটের শুটিং হওয়া এই গানে নায়িকার সঙ্গে সঙ্গে নাচতে দেখা গিয়েছে গায়িকা ইমন চক্রবর্তীকেও। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের এই গানটিতে নাচের জন্য উৎসাহিত করেছেন তিনি। তবে পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। তিনি একেবারেই নাচতে পারেন না এমনটাই মতামত জানিয়েছেন দর্শকদের একাংশ।

প্রসঙ্গত কিছুদিন আগেই এই গানটি প্রকাশের খবর জানাতে দেখা গিয়েছিল গায়িকা ইমন চক্রবর্তীকে। তখন অনুগামীরা জানিয়েছিলেন তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার এই নতুন মিউজিক ভিডিও দেখার জন্য। কিন্তু এদিন ইমন নিজের নাচের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতেই তারা জানিয়েছেন ইমনের নাচের প্রতিভা একেবারেই নেই এবং তাকে মোটেও মানাচ্ছে না এই নাচের স্টেপ গুলিতে। তবে পাল্টা গায়িকার অনুগামীরা জানিয়েছেন তাদের অসাধারণ লেগেছে ইমনের গাওয়া এই নতুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button