বাংলা সিরিয়াল

মিঠাইয়ের সাহায্যে ফাঁস হলো সোমের পর্দা! সিদ্ধার্থ ভুল স্বীকার করে আবারো ফিরলো বাবার কাছে, ‘মিঠাই’ এর নতুন পর্ব ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বাংলা সেরা ধারাবাহিক বলেই উঠে আসে জি বাংলার মিঠাই ধারাবাহিকটির কথা। যদিও বিগত বেশ কিছুদিন ধরে কমতে দেখা যাচ্ছে ধারাবাহিকের টিআরপি। তবে আরো একবার কিন্তু নতুন ধরনের চমক দিয়ে চমকে দিয়েছেন দর্শকদের ধারাবাহিকের নির্মাতারা। এবার দেখা গেল আরো একবার মিঠাই এর সাহায্যে ধারাবাহিকের ভিলেন সোমের পর্দা ফাঁস হতে। বলাই বাহুল্য এই টুইস্ট দেখার পর অনুগামীরা মনে করছেন এবার হয়তো আরো একবার জনপ্রিয়তার শীর্ষে উঠতে সক্ষম হবে মিঠাই।

প্রসঙ্গত এতদিন সিদ্ধার্থর বাবা সমরেশকে মিথ্যা জালে ফাঁসানোর চেষ্টা করেছিল ধারাবাহিকে নেতিবাচক চরিত্রেরা। কিন্তু এবার ডিএনএ টেস্টের মাধ্যমে মিঠাই এবং তার দলবল প্রমাণ করে দিয়েছে সোমের বাবা মোটেও সমরেশ নন। পাশাপাশি প্রকাশ্যে এবার ভুল স্বীকার করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। ফলে আরো একবার কমে গিয়েছে বাবা এবং ছেলের মধ্যেকার দূরত্ব। ভুল-বোঝাবুঝি পিছনে ফেলে বাবার আবার কাছাকাছি ফিরে যেতে সক্ষম হয়েছে সকলের প্রিয় উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ।

বলাই বাহুল্য আরো একবার মিঠাই এর সাহায্যে ভিলেনের জারিজুরি ফাঁস হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ধারাবাহিকের নতুন পর্ব। অনেকেই মনে করছেন এরকম চমকদার গল্প দেখাতে শুরু করলে আবারো বাংলা সেরা হয়ে উঠবে মিঠাই।

Back to top button