টলিউড

মাত্র দেড় বছর বয়সেই ছোট্ট ইউভানকে হাতেখড়ি দিয়ে দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ‘এ তো জিনিয়াস’, কমেন্ট মুগ্ধ অনুগামীদের

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর মতোই সোশ্যাল মিডিয়াতে সমান জনপ্রিয় তাদের ছোট্ট ছেলে ইউভান। যে কারণে অভিনেত্রীর অনুগামীরা মাঝেমধ্যেই আবদার করে থাকেন ইউভানের ছবি এবং ভিডিও দেখার জন্য।

তাদের দাবি মাথায় রেখে মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে ছেলের সঙ্গে বিভিন্ন রকম মুহূর্তের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার দেখা গেল সরস্বতী পুজো উপলক্ষে মাত্র দেড় বছরের ইউভানকে হাতে খড়ি দিয়ে দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মায়ের দেখাদেখি স্বরবর্ণ লিখতে দেখা গিয়েছে খুদে ইউভানকে।

প্রসঙ্গত রাজ চক্রবর্তী তাঁর কোম্পানি রাজ এন্টারটেইনমেন্ট এর তরফ থেকে প্রতি বছর সরস্বতী পূজা পালন করেন। এ বছর তার অফিসের পুজো পা দিয়েছে দশ বছরে। এই দিনটিকেই ছেলের হাতে খড়ি জন্য বেছে নিতে দেখা গিয়েছিল টলিউডের এই সেলিব্রেটি দম্পতিকে। উপস্থিত অতিথিদের সামনে হাতেখড়ি দিয়েছে ইউভান।

বলাই বাহুল্য মাত্র দেড় বছরের ইউভানকে মায়ের হাত ধরে লিখতে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন বড় হয়ে এই ছেলে জিনিয়াস হবে। বলাই বাহুল্য অভিনেত্রীর পোস্ট এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button