বাংলা সিরিয়াল

‘সরস্বতী পুজোয় আজ পর্যন্ত কোনও প্রেম হল না’, এবারের সরস্বতী পূজোতেও মনের মানুষের খোঁজ পেলেন না অভিনেত্রী দিতিপ্রিয়া, আক্ষেপ ‘রানিমা’ দিতিপ্রিয়ার

গতকাল ছিল বসন্ত পঞ্চমী অর্থাৎ বিদ্যার দেবী মা সরস্বতীর আরাধনার দিন। এছাড়াও বাঙালিদের কাছে সরস্বতী পুজো মানেই বাঙালির প্রেম দিবস। সকলেই শাড়ি পাঞ্জাবি দেশে যে ঐদিন মাতৃবন্দনায়। সকাল সকাল সকলে হলুদ দিয়ে স্নান সেরে মায়ের পায়ে অঞ্জলী দেয়। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলের কাছেই এটি বিশেষ দিন। তাই এই দিনে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ও।

রানী রাসমণি ধারাবাহিকের মাধ্যমে তিনি দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় একজন। সোশ্যাল মিডিয়াতেও তার লক্ষ লক্ষ অনুরাগী রয়েছে। এবারে নিজের বাড়ির সরস্বতী পূজার কিছু ছবি দর্শকদের সাথে ভাগ করেনিলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীকে মা সরস্বতীর পাশে বসে থাকতে দেখা গিয়েছে। দিতিপ্রিয়ার মা একার হাতেই সমস্ত দায়িত্ব সামলেছেন এছাড়াও দিতিপ্রিয়ার বাড়ির সরস্বতী পূজো তে ইন্ডাস্ট্রির অনেক বন্ধুবান্ধবরাও উপস্থিত থাকে। জমিয়ে আড্ডা হয় ঐদিন।

সরস্বতী পুজো মানেই বাঙালির প্রেম দিবস এই নিয়ে দিতিপ্রিয়া কে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী জানান “এটাই দুঃখের বিষয় যে আমার সরস্বতী পুজোয় আজ পর্যন্ত কোনও প্রেম হল না। কি আর করা যাবে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়া রান্ডম কাউকেই যে ভালোই লাগে না।”

বেশ কয়েক মাস হলো রানী রাসমণি ধারাবাহিকে তার চরিত্রের অবসান ঘটেছে। বর্তমানে সিনেমা ওয়েব সিরিজ এসব নিয়েই ব্যস্ত রয়েছে দিতিপ্রিয়া। চলতি বছরেই ২৬শে জানুয়ারি ‘মুক্তি’ নামের ওয়েব সিরিজ রিলিজ হয়েছে যেখানে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। দুর্দান্ত অভিনয়ের জন্য ইতিমধ্যেই দর্শকদের থেকে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button