বাংলা সিরিয়াল

শ্রুতির শাড়ীর কুচি ধরে দিলো প্রেমিক স্বর্ণেন্দু, সরস্বতী পুজোয় মনের মানুষ স্বর্ণেন্দুর সঙ্গে বিশেষ সময় কাটালেন অভিনেত্রী শ্রুতি দাস

সরস্বতী পুজো মানেই বাঙালির কাছে একটি বিশেষ দিন। প্রতিটি বাঙালির কাছে এটি প্রেম দিবসের দিন হিসেবে পরিচিত। সেলিব্রিটি শুরু করে সাধারণ মানুষ সকলেই এইদিন শাড়ি পাঞ্জাবিতে সাজিয়ে তোলেন নিজেদের। বেরিয়ে পড়েন মনের মানুষের হাত ধরে। সেই তালিকায় বাদ পড়েনি অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক সমাদ্দার স্বর্ণেন্দু সমাদ্দার ও। কয়েকদিন আগেই শ্রুতির এক খুব কাছের মানুষই শ্রুতি এবং স্বর্ণেন্দুর ব্রেকআপের গুজব ছড়িয়ে ছিলেন। কিন্তু সেই খবরকে মিথ্যে প্রমাণিত করে একসঙ্গে সরস্বতী পুজো কাটিয়ে দর্শকদের অবাক করে দিলেন শ্রুতি।

সরস্বতী পূজায় বেগুনি রঙে সেজে উঠেছিলেন দুজনে। বেগুনি রংয়ের শাড়ি এবং বেগুনি রঙের পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন দুজনে একসঙ্গে। ভিডিও বানিয়েছেন ছবি তুলেছেন সেই সমস্ত ছবি ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন শ্রুতি। তাদের দুজনকে আবার অনেকদিন পর একসঙ্গে দেখে ভক্তরা বেজায় খুশি। ভিডিওতে কখনো পরিচালককে শ্রুতির শাড়ির কুচি ধরতে দেখা গিয়েছে আবার কখনো তার বুকে শ্রুতিকে নিশ্চিন্তে মাথা রাখতে দেখা গিয়েছে। সব মিলিয়ে বাঙালির ভ্যালেন্টাইন্স ডে জমজমাট হয়ে উঠেছে শ্রুতি এবং স্বর্ণেন্দু কাছে।

গতমাসে হঠাৎ ২৬ তারিখ সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছিল যে শ্রুতি এবং স্বর্ণেন্দুর নাকি সম্পর্কে ভাঙ্গন ধরেছে। সেই খবর কানে আসতেই শ্রুতি সকলের ভুল ভাঙ্গিয়ে দিয়েছিলেন নিজে। কারণ নাম না করেই নিজেই একটি বার্তা দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে “আমায় একদিন তুই-ই বলেছিলিস ইন্ডাস্ট্রিতে কেউ কারওর বন্ধু হয়না শ্রুতি, সবাই কে এত বিশ্বাস করে ভালোবাসিস না, ঠকবি! আমি বলেছিলাম-তুই তো ওরকম না, ব্যাস। আজ আমিই ঠকলাম তোকে ভালোবেসে। সুখী হ এটাই চাই। স্বর্ণেন্দুর সাথে আমার ব্রেকাপ হয়নি, হবেওনা। (খামোকা আমাদের ব্রেকাপ হয়েছে এই নিয়ে মেসেজ করছেন যারা করবেন না) ভালোবাসা নিয়ে কিছু লেখা মানে প্রেমিক প্রেমিকার ভালোবাসা নয়। ধন্যবাদ।” কিন্তু কে এই ঘটনা ঘটিয়েছে তার বিষয়ে কোনো রকম মুখ খোলেনি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 

Back to top button