ভাইরাল

‘অন্তর থেকে ভালোবাসি’! সরস্বতী পুজোর দিন আবারো ভাইরাল শোভন-বৈশাখীর প্রেমভরা ছবি

গত বছর পুজোর সময় একাধিক রোমান্টিক গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছিল কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। নেটিজেনদের সমালোচনার তোয়াক্কা না করে একে অপরের উদ্দেশ্যে ভালোবাসা জাহির করেছিলেন তারা। এবার সরস্বতী পুজো অর্থাৎ বাঙালির ভালেন্টাইনস ডে উপলক্ষে আরো একবার একে অপরের প্রেমে ভেসে যেতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

প্রসঙ্গত এদিন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ফটো শেয়ার করতে গিয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন অন্তর থেকে তিনি ভালবাসেন কলকাতার প্রাক্তন মেয়রকে। পাশাপাশি এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের একটি রোমান্টিক ভিডিও যেখানে যীশু সেনগুপ্ত অভিনীত ‘এই মায়াবী চাঁদের রাতে’ গানে নানা রোমান্টিক দৃশ্যতে পা মেলাতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

বলাই বাহুল্য এদিন ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের সমালোচনার শিকার হতে হয়েছে জনপ্রিয় এই জুটিকে। পাশাপাশি তারা লোকের মনোযোগ আকর্ষণের জন্য এ ধরনের কাজ করে থাকেন বলে দাবি করেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে শুধুমাত্র শোভন চট্টোপাধ্যায় নয় বরং মেয়ের সঙ্গেও একাধিক ফটো শেয়ার করতে দেখা গিয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তবে তিনি আবারো প্রমান করে দিয়েছেন নিন্দুকদের সমালোচনায় তিনি মোটেও পাত্তা দেন না।

Back to top button