টলিউড

টপ-জিন্স, হাতে তানপুরা নিয়ে দেবী সরস্বতী সাজলেন অভিনেত্রী ঈশা সাহা! ‘বেশি আধুনিক হয়ে গেছে’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

স্টাইল স্টেটমেন্টের দিক থেকে টলিউডের বিভিন্ন অভিনেত্রীকেই স্রোতের বিপরীতে গিয়ে ছক ভাঙ্গা নানান সিদ্ধান্ত নিতে দেখা যায় হামেশাই। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিউড অভিনেত্রী ইশা সাহা। সরস্বতী পূজা উপলক্ষে সরকারি সংবাদমাধ্যমের সঙ্গে জুটি বেঁধে ফটোশুট করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেই ফটো প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচিত হতে হয়েছে তাকে সোশ্যাল মিডিয়ায়। আধুনিক সরস্বতী হয়ে উঠতে গিয়ে তিনি আসলে দেবীকে অপমান করে বসেছেন এমনটাই অভিযোগ নেটিজেনদের একটি বড় অংশের।

প্রসঙ্গত এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের তরফে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ফটো গুলি পোস্ট করা হয়। যেখানে দেখা যায় নীল রঙের টপ এবং ঢিলেঢালা প্যান্ট পরে বসে রয়েছেন অভিনেত্রী। হাতে রয়েছে তানপুরা, যা হামেশাই আমরা দেখতে পাই দেবী স্বরস্বতীর হাতে।

প্রসঙ্গত সাক্ষাৎকারের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন আধুনিক সরস্বতী জিন্স এবং টপ পরতেই পারেন। তাই শাড়ির পাশাপাশি অন্য ধরনের পোশাকও যে সরস্বতী পুজোয় পরা উচিত মূলত সেই মতামত জানাতেই দেখা গিয়েছে অভিনেত্রী ইশা সাহাকে।

কিন্তু ছবিগুলি দেখে তীব্র ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। তারা জানাচ্ছেন ধর্মীয় ভাবাবেগে আঘাত করে বসেছেন অভিনেত্রী। পাশাপাশি হিন্দুদের সনাতন দেবী সরস্বতী যে কখনোই জিন্স এবং টপ পরবেন না, এমনটাই মতামত নেট দুনিয়ার বাসিন্দাদের।

Back to top button