ভাইরাল

কনসার্টে টিকিটের দাম ৭৫ হাজার থেকে ১৬ লাখ, কনসার্ট থেকে উপার্জিত কোটি কোটি টাকা দিয়ে কি করেন গায়ক অরিজিৎ সিং জানলে শ্রদ্ধায় আপনার ও মাথা নত হবে

গান কে না ভালবাসে। আর সেই গান যদি হয় স্বয়ং অরিজিৎ সিং এর গলায় তাহলে তো কোন কথাই নেই। যে মানুষটাকে একবার সামনাসামনি দেখার জন্য মানুষ কয়েক বছর ধরে অপেক্ষা করে থাকে। যার কনসার্ট শোনার জন্য মানুষ নিজেদের সাধ্যের বাইরে গিয়ে টাকা খরচ করতে পারে। সেই মানুষটাই এই শীতের বিভিন্ন জায়গায় শো করছেন আর সেই শো এর টিকিটের মূল্য শুনলে আপনারও মাথায় হাত পড়বে। তবে কনসার্ট থেকে এই উপার্জিত কোটি কোটি টাকা দিয়ে গায়ক কি করেন সেটা জানলে শ্রদ্ধায় আপনার মাথা নত হবে।

সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন অরিজিৎ সিং। তিনি জানান “আমাদের লক্ষ্য দরিদ্র শিশু, তরুণী, পিছিয়ে পড়া শ্রেণিদের সাহায্য করা। তাঁদের শিক্ষা, স্বাস্থ্য, খেলা সহ অন্যান্য পরিষেবা প্রদান করা।” অর্থাৎ নিজের কনসার্ট থেকে উপার্জিত টাকার কিছুটা অংশ তিনি সমাজসেবার কাজেই লাগান। আমরা প্রত্যেকেই জানি গায়ক নিজের এলাকায় বহু উন্নয়নের কাজ করেছেন নিজের কনসার্টের টাকায় বহু গরীব মানুষকে সাহায্য করেছেন তিনি। গ্রামে বাচ্চাদের স্পোকেন ইংলিশের ক্লাস নেন তিনি বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে থাকেন অরিজিৎ সিং।

লাইভ পারফর্ম করা প্রসঙ্গে বলতে গিয়ে অরিজিৎ সিং বলেন, “লাইভ পারফর্ম করা কিছুটা পরীক্ষার মতো। আমরা প্রস্তুতি নিই এবং তারপর মঞ্চে তা উপস্থাপিত করি। অবশ্যই সেক্ষেত্রে কিছু ভুল করার সম্ভাবনা থাকে, আমি সবসময়ই সচেতন থাকি। আমি লাইভে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র বাজাই। লাইভ কনসার্ট সবসময়ই অত্যন্ত মজাদার।”

বছরের শুরুতেই পুনে, কলকাতার মত বড় বড় শহরে লাইভ কনসার্ট করতে আসছেন অরিজিৎ সিং। আর সেখানে টিকিটের মূল্য শুরু হচ্ছে ৯৯৯ থেকে। ব্রোঞ্জ গোল্ডেন প্লাটিনাম এবং ডায়মন্ড সিটের ব্যবস্থা রয়েছে কনসার্ট গুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

Back to top button