বলিউড

বিয়ে সম্পন্ন হওয়ার ১১ মিনিট পরেই নববধূকে ডিভোর্সের পেপার ধরিয়ে দিল বর, হিন্দি টেলিভিশনের নতুন ধারাবাহিক বয়কট করার দাবি জানালেন একাংশ নেটিজেন

বাংলা হোক বা হিন্দি, বিনোদন জগতের একটি বড় অংশ জুড়ে রয়েছে ধারাবাহিকগুলি। ধারাবাহিক দেখতে পছন্দ করে না এমন মানুষের সংখ্যা হয়তো খুব কমই রয়েছে। অবসর সময়ে মানুষদের সময় কাটানোর মুখ্য উপায় হল এই ধারাবাহিক গুলি। ধারাবাহিক গুলি দর্শকদের মনোরঞ্জন করে চলে প্রতিদিন। সম্প্রতি হিন্দি টেলিভিশন জগতের এক ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে ট্রল।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় চ্যানেল কালার্স টিভিতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অগ্নিসাক্ষী’ সেখানে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে বসে বর কনে। সিঁদুর দানের ১১ মিনিট পরেই বর নববধূর হাতে ডিভোর্সের পেপার ধরিয়ে দেয় আর সেই মুহূর্তে দাঁড়িয়ে নতুন বউ ভাবতে থাকে সে তার স্বামীর ঘরে ফিরে যাবে নাকি তার বাবা-মার কাছে ফেরত যাবে। আর ধারাবাহিকের এই গল্প দর্শকদের মোটেই পছন্দ হয়নি।

দর্শকদের দাবি এই ধরনের ধারাবাহিক সকলের মনে বাজে প্রভাব ফেলতে পারে, বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। তাই অবিলম্বেই এই ধারাবাহিক বয়কটের দাবি করেছেন একাংশ নেটিজেন। এক সোশাল মিডিয়া ইউজার এই ধারাবাহিকের প্রোমো দেখে কটাক্ষ করে লিখেছেন, “আরও একটা ভিত্তিহীন গল্পের প্রেক্ষাপটে ধারাবাহিক শুরু হল।”

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button