বাংলা সিরিয়াল

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! কথাকলির নাচে মুগ্ধ হয়ে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে তার থেকে অটোগ্রাফ চেয়ে নিলেন স্বয়ং টলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা বুম্বাদা

এই মুহূর্তে বাংলা ডান্স রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। বর্তমানে এটাই একমাত্র জনপ্রিয় নাচে রিয়েলিটি শো। এ বছরই আগস্ট মাসের শুরু হয় ডান্সার জুনিয়র সিজন ৩। গত দুটি সিজন বেশ ভালোই জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। যার কারণে সিজন থ্রিয় খুব শীঘ্রই আনা হয়েছে দর্শকের জন্য। তবে এই সিজনে মহাগুরু আসন খালি রয়েছে।

আগের দুই সিজনে মহাগুরু আসনে জায়গা দখল করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু এই বছর সেই জায়গা খালি রয়েছে। বিচারকের আসনে দেখা যাচ্ছে দেব, রুক্মিণী এবং মনামি ঘোষ কে। এছাড়াও ক্যাপ্টেনের আসনে রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা, অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত এবং অভিনেতা অভিষেক বসু। আর সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য সহ আরো দুই খুদে কে। এখানে সকলেই রোহনকে ভাসান বাপি নামেই চেনে। মোটকথা এই সিজন একেবারে জমজমাট হয়ে উঠেছে দর্শকমহলে।

এই মঞ্চে হামেশাই বিভিন্ন সেলিব্রিটিদের বিচারকের আসনে বিশেষ অতিথি হিসেবে দেখা যায়। যেমন এই সপ্তাহেই নাচের মঞ্চে বিশেষ অতিথির আসনে দেখা যেতে চলেছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ বুম্বাদা কে।

সম্প্রতি সেই পর্বের ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে স্টার জলসার পক্ষ থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অতিথির আসনে বসে প্রতিযোগীদের নাচ উপভোগ করছেন বুম্বাদা। সেই সঙ্গে তার সব থেকে পছন্দ হয়েছে কথাকলির নাচ। কথাকলির নাচে মুগ্ধ হয়ে বুম্বাদা তার থেকে অটোগ্রাফ পর্যন্ত চেয়ে নেয়।

আর এই দৃশ্য সকলের বেশ পছন্দ হয়েছে। ভিডিওটিতে দেখা যায় কথাকলির নাচের শেষে বুম্বাদা মঞ্চে নিজে গিয়ে কথাকলির থেকে অটোগ্রাফ নিয়ে আসে এবং তাকে আদর ভালোবাসা এবং অনেক আশীর্বাদ করেন।

ভিডিওটি ইতিমধ্যেই ২০০০ এর বেশি মানুষ পছন্দ করেছেন। অসংখ্য মানুষ কমেন্ট বক্সে আবার বুম্বাদার এই মানসিকতাকে সম্মান জানিয়েছে এবং কথাকলির নাচের প্রশংসা করেছেন। অন্যদিকে জি বাংলাতেও শুরু হচ্ছে বাংলা সবথেকে বড় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স।

ইতিমধ্যেই জেলায় জেলায় অডিশন শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন জেলা থেকে বাছাই করে আনা হবে সেরা প্রতিযোগীদের। তাহলে কি স্টার জলসার নাচে রিয়েলিটি শো এখানেই সমাপ্ত হবে? নাকি দুই চ্যানেলের নাচের রিয়েলিটি শো এর মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই।

Back to top button