ভাইরাল

পাহাড় সফরে গিয়ে পাহাড়ি কায়দায় নিজের হাতে মোমো বানালেন পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তুমুল ভাইরাল ভিডিও

আমাদের পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় চর্চায় থাকেন। সম্প্রতি তার চোখ ২০২৪ এর ভোটার দিকে। তাই বিভিন্ন জায়গায় সফর করে বেড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। সম্প্রতি পাহাড়ে ভ্রমণে উত্তরবঙ্গে গিয়েছিলেন তিনি। পাহাড়ে পা রাখার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে গিয়েছে কাজ। প্রচার কার্য থেকে শুরু করে জনসংযোগ সবকিছুই চলছে জোর কদমে। এমনকি পাহাড়ে গিয়ে তিনি কথা দিয়ে এসছেন উন্নত পর্যটন কেন্দ্রের সঙ্গে সঙ্গে নাকি কর্মসংস্থান গড়ে তুলবেন তিনি। কারণ সামনেই শৈল শহরে জিটিএ নির্বাচন।

এছাড়াও মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় প্রতিশ্রুতি দিয়েছেন প্রায় ২০০ একর জমির উপর এক শিল্প নগরী তৈরী করারও প্রস্তাব সহ ফুটপাতে থাকা সমস্ত অস্থায়ী দোকানপাট তুলে দিয়ে সেখানকার ব্যবসায়ীদের নতুন দোকান ঘর দেওয়া হবে। মানুষের সেবায় নামতে গিয়ে কত কিছুই না করতে দেখা যায় মন্ত্রী নেতাদের। সেরকমই একজন হলেন আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জনসংযোগের জন্য তিনি মানুষের মধ্যে মিশে যান। মাঝেমধ্যেই তাকে দেখা গিয়েছে গ্রামে গিয়ে বাড়ির গৃহিণীদের রান্নার হেঁসেলে সহায়তা করতে, আবার কখনো দেখা গিয়েছে ফুচকার দোকানে দাঁড়িয়ে ফুচকা পরিবেশন করতে।

এবারে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেরকমই একটি দৃশ্য দেখা গেল, রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় পথের ধারে এক মোমো বিক্রেতার দোকানে গিয়ে নিজে হাতে মোমো তৈরি করছেন। জানা গিয়েছে, ওই দোকানটি এক স্বনির্ভর মহিলা গোষ্ঠীর দোকান। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে এভাবে দেখার পর রাজ্যের বিরোধী দল গুলির থেকে ভিন্ন মত পোষণ করলেও মুখ্যমন্ত্রীর এই কাজের প্রশংসা করেছেন অনেকেই। এমনকী প্রসংশা করেছেন রাজ্যের বিশিষ্টজনেরাও।

Back to top button