বাংলা সিরিয়াল

রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও বদমাশি করেন দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ফাঁস হলো আসল সত্যি

টেলিভিশনে ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই অভিনেত্রী টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা বিভিন্ন ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রে দেখা গিয়েছে তাকে। কেন্দ্রীয় চরিত্রেও খুব দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রীর সৌন্দর্যে অসংখ্য পুরুষই মুগ্ধ। বর্তমানে অভিনেত্রীকে আমরা সকলেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে দ্যুতির চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। আর এই চরিত্রে অভিনয় করে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রীমা।

গাঁটছড়া ধারাবাহিক অভিনেত্রীর চরিত্রে বিভিন্ন শেড রয়েছে। কখনো তিনি তার বোন খড়ির হয়ে কথা বলছে তার বোনের পাশে দাঁড়াচ্ছে কখনো আবার শয়তানি করছে। দুষ্টু বুদ্ধি এঁটে নিজের বোনকে বিপদে ফেলছে। আমরা পর্দায় অভিনেত্রীকে যেমন দেখি বাস্তবে অভিনেত্রী ঠিক এরকমই। শ্রীমার একটি ভাই রয়েছে তার সঙ্গে সারাদিন বদমাশি মারপিট চলতেই থাকে তার। একবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে নিজের ভাইয়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন শ্রীমা। তখনই নিজেদের গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। তখনই শ্রীমার ভাই জানায় শ্রীমা বাড়িতে তাকে কতটা অত্যাচার করে। তার সঙ্গে মারপিট করে তাকে দিয়ে বিভিন্ন কাজ করায়। আর ভাই বোনের এই মিষ্টি সম্পর্কের গল্প শুনে দর্শক বেশ আনন্দ পেয়েছিলেন।

বর্তমানে ধারাবাহিককে অভিনয় করার পাশাপাশি বিভিন্ন ওয়েব সিরিজ দেখা যাচ্ছে শ্রীমাকে। নিজের ক্যারিয়ারে অনেকটাই উন্নতি করতে পেরেছেন অভিনেত্রী। খুব কম সময়ের মধ্যেই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিনি। কয়েক বছর আগে পর্যন্ত ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্কের ইতি টেনেছেন গত বছর। তারপর থেকেই অভিনেত্রীর নাম জড়িয়েছে জনপ্রিয় এক ক্রিকেটারের সঙ্গে। যদিও এই নিয়ে সরাসরি কোনো কথাই বলেননি শ্রীমা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh