Story

এক নাম্বার অহঙ্কারী আর হিংসুটে, করণ জোহরের ভালো মানুষের মুখোশ খুলে দিয়ে নিজের সম্পর্ক নিয়ে সরাসরি সাক্ষাৎকারে মুখ খুললেন বলিউড অভিনেতা গোবিন্দা

বলিউডের ৮০, ৯০ দশকের ফিল্ম ইন্ডাস্ট্রি কাঁপিয়ে রেখেছিলেন তিনি। শুধুমাত্র নিজের অভিনয় নয় নিজের নাচের দক্ষতার মাধ্যমেও বহু দর্শক তার ভক্ত ছিল। আশা করি বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে, সকলের প্রিয় গোবিন্দার কথা বলা হচ্ছে এখানে। অসংখ্য সুপার হিট ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দ। নিজের অভিনয় এবং নাচের জন্য তো বটেই এছাড়াও সত্যি, সোজাসাপ্টা কথা বলার জন্যেও তিনি বেশ জনপ্রিয়। বলিউডের এই জনপ্রিয় অভিনেতা সকলের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কখনো কোনো লুকা ছাপা করেননি। সকলে সঙ্গে নিজের সম্পর্কে সমীকরণ তুলে ধরেছেন। সেটা পরিচালক হোক বা যে কোন অভিনেতা। সেই সময় বলিউডের জনপ্রিয় পরিচালক বরুণ ধাওয়ানের বাবা ডেভিড দেওয়ানের সঙ্গে গোবিন্দর সম্পর্কের কথা কারোরই অজানা নয়। তাদের দুজনের টক-ঝাল-মিষ্ট সম্পর্কের কথা সকলেই জানেন। ২০১৭ সালের একটি সাক্ষাৎকারে স্পষ্ট নিজের বক্তব্য জানিয়েছিলেন গোবিন্দ।

২০১৭ সালের সিনেমা হলে মুক্তি পেয়েছিল গোবিন্দার ছবি ‘আ গেয়া হিরো’। এর পাশাপাশি ওই একই সময়ে মুক্তি পেয়েছিল কারণ জোহরের একটি জনপ্রিয় ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। যা একেবারেই স্বাভাবিকভাবে নেন নিয়ে অভিনেতা। যার কারণে এক সাক্ষাৎকারের করণ জোহর সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। একবার এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে গোবিন্দ কে জিজ্ঞাসা করা হয় তিনি কখনো করণ জোহরের জনপ্রিয় শো কফি উইথ করণ এ যেতে ইচ্ছুক কিনা। তার উত্তরে গোবিন্দ জানিয়েছিলেন ‘এটা ওর বলা উচিত। যদি গোবিন্দাকে নিজের শোয়ে ডাকে, তাহলে সেটা জাতীয় সম্মানের একটা বিষয় হবে। কিন্তু ও আমার ছবি মুক্তির এক সপ্তাহ পরেই বরুণের ছবি মুক্তি করাচ্ছে। ও দেখায় ও খুব নিরহংকারী এবং শিশুসুলভ, কিন্তু আমার ওঁকে ডেভিডের থেকে বেশি ভয়ানক এবং হিংসুটে মনে হয়’।

এছাড়াও গোবিন্দ বলেন ’৩০ বছরে ও আমায় একবারও ফোন করেনি। ওঁর গ্রুপের অভিনেতা না হলে ও তাঁদের দিকে তাকায় না, কথা বলে না। আমায় মনে হয় না, ও অতটা ভালো। এটা করণের একটি পরিকল্পনা যে ও আমার ছবি মুক্তির পরের সপ্তাহেই বরুণের ছবি রিলিজ করছে। আমার ওঁকে কখনও সরল মনে হয়নি’। এছাড়াও ২০২০ সালের এক সাক্ষাৎকারে গোবিন্দ জানিয়েছিলেন ডেভিড ধাওয়ান নাকি বলেছেন গোবিন্দা অনেক প্রশ্ন করে তাই গোবিন্দা সঙ্গে তিনি আর কাজ করতে চান না। এরপর থেকে নাকি পরিচালক আর ফোন ওঠান নি অভিনেতার।

ইন্ডাস্ট্রিতে পা রাখার পর পরই ডেভিড ধাওয়ান পরিচালিত অসংখ্য ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন গোবিন্দ। তার ঝুলিতে ডেভিড ধাওয়ান পরিচালিত বেশ কিছু হিট ছবি রয়েছে। যার মধ্যে অন্যতম হলো ‘রাজা বাবু’, ‘হিরো নম্বর ওয়ান’, ‘পার্টনার’।

Back to top button