বাংলা সিরিয়াল

‘এইটুকু সুইমিং পুলে কে ডুবে যায়?’! শাড়ি পরে সুইমিং পুলে খড়ির ডুবে যাওয়ার দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়! ট্রোলের সম্মুখীন ‘গাঁটছড়া’

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁট ছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। প্রসঙ্গত ধারাবাহিকটি সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল অনুরাগীদের মধ্যে। পাশাপাশি বাংলা সেরা ধারাবাহিক হিসেবেও ইতিমধ্যেই নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে ‘গাঁটছড়া’। তবে এবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল উঠলো ধারাবাহিকের নতুন দৃশ্যটিকে ঘিরে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য ৩ জুটিকে হানিমুনে যেতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে সেখানে গিয়েই সুইমিংপুলে ডুবে যেতে দেখা যাচ্ছিল ধারাবাহিকের নায়িকা খড়িকে। এরপর তাকে বাঁচাতে জলে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় ধারাবাহিকের নায়ক ঋদ্ধিকে। তবে এই দৃশ্য দেখে মোটেও বিশ্বাসযোগ্য লাগেনি দর্শকদের একটি বড় অংশের।

কারণ হিসেবে তারা জানিয়েছেন শাড়ি পরে সুইমিং পুলে নামার দৃশ্যটি অবাস্তব ছিল। পাশাপাশি সুইমিং পুলের জলে খড়ির ডুবে যাওয়া রীতিমতো অসম্ভব এমনটাই তারা মনে করছেন। ফলস্বরূপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা সম্মুখীন হতে হয়েছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। তবে গোটা বিষয়টি নিয়ে উত্তেজিত হয়ে উঠেছেন ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন এভাবেই হয়তো আরো কাছাকাছি আসতে সক্ষম হবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র খড়ি এবং ঋদ্ধি।

Back to top button